20 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 11 November 2017 বিবিধ

ইসকন ভক্ত সম্মেলন বুধবার শুরু: সিলেট আসছেন দীক্ষাগুরু স্বামী মহারাজ

     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট নগরীর যুগলটিলা কাজলশাস্থ আর্ন্তজাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ইসকনের উদ্যোগে ৪দিন ব্যাপি ইসকন ভক্ত সম্মেলন ও নব নির্মিত মন্দিরের ভিত্তিপ্রস্থ স্থাপন অনুষ্ঠান শুরু হচ্ছে আগামী বুধবার থেকে।
সম্মেলনে যোগদান ও মন্দিরের ভিত্তিপ্রস্থ স্থাপন করতে বুধবার (১৫ নভেম্বর) সিলেট আসছেন ইস্কন জি.বি.সি, দীক্ষাগুরু ও বিশ্ব পরিব্রাজকাচার্য শ্রীল জয়পতাকা স্বামী মহারাজ।
শুক্রবার (১৭ নভেম্বও) শতকোটি টাকা ব্যয়ে নির্মিতব্য মন্দিরের উদ্বোধন করবেন তিনি। তাকে ওসমানী বিমানবন্দরে অভ্যর্থনা জানাবেন ইসকন ভক্তরা। পরে তাকে মোটরশোভা যাত্রা করে যুগলটিলা মন্দিরে নিয়ে আসা হবে। ইসকন কর্তৃপক্ষ জানান, ১৫ নভেম্বর বুধবার থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪ দিন ব্যাপি অনুষ্টান পালন করতে ইতোমধ্যে ব্যাপক প্র¯Íতি নেওয়া হয়েছে। চলছে বিশাল প্যান্ডেল তৈরীর কাজ। অনুষ্ঠান কর্মসূচির মধ্যে রয়েছে ১৫ নভেম্বর ইস্কন জি.বি.সি, দীক্ষাগুরু ও বিশ্ব পরিব্রাজকাচার্য শ্রীল জয়পতাকা স্বামী মহারাজ এর অভ্যর্থনা। অন্যান্য দিনে বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। কর্মসূচি সফলে সকলের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন ইসকন মন্দিরের অধ্যক্ষ শ্রীপাদ নবদ্বীপ দ্বিজ গৌরাঙ্গ দাস ব্রক্ষ্মচারি।


Free Online Accounts Software