জেলা ছাত্রলীগের সহ সম্পাদক পদ থেকে পদত্যাগ এম শাহীনুল ইলিয়াছ
   21 Jul 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 17 July 2017 রাজনীতি  (পঠিত : 1154) 

জেলা ছাত্রলীগের সহ সম্পাদক পদ থেকে পদত্যাগ এম শাহীনুল ইলিয়াছ

 জেলা ছাত্রলীগের সহ সম্পাদক পদ থেকে পদত্যাগ এম শাহীনুল ইলিয়াছ
     

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্দেশনা মেনে সিলেট জেলা ছাত্রলীগের সহ সম্পাদক পদ থেকে পদত্যাগ এম শাহীনুল ইলিয়াছ শাহিন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।গত বুধবার কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সভায় কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সারাদেশের বিভিন্ন কমিটিতে থাকা বিবাহিত ছাত্রলীগ নেতাদের ৪৮ ঘন্টার মধ্যে পদত্যাগ করার নির্দেশ দেন। অন্যথায় তাদের বহিষ্কার করা হবে বলেও জানান তারা।
এরই প্রেক্ষিতে কেন্দ্রীয় নির্দেশনা মেনে পদত্যাগ করলেন এম শাহীনুল ইলিয়াছ শাহিন। তিনি গত ২০১৬ সালের ২৭ অক্টোবর আমেরিকা প্রবাসী রাশেদা আক্তারের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।
নিজের পদত্যাগ বিষয়ে এই ছাত্রলীগ নেতার বক্তব্য- ‘বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্দেশনা মেনে সদ্য বিবাহিত আমি সিলেট জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক পদ থেকে পদত্যাগ করলাম।
সংগঠনটির প্রতি ভালোবাসা ও প্রত্যাশার বিষয়ে তিনি বলেন- ‘ভালো থেকো আমার জীবন যৌবনের উচ্ছ¡াস, ভালোলাগা, ভালোবাসার প্রিয় নাম ছাত্রলীগ।



   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ