গোলাপগঞ্জের প্রবাসী লেখক আব্দুল্লাহ আল শাহীন এর সম্মাননা পদক লাভ
   23 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 1 May 2017 ব্যক্তিত্ব  (পঠিত : 719) 

গোলাপগঞ্জের প্রবাসী লেখক আব্দুল্লাহ আল শাহীন এর সম্মাননা পদক লাভ

গোলাপগঞ্জের প্রবাসী লেখক আব্দুল্লাহ আল শাহীন এর সম্মাননা পদক লাভ
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক:
কবি সাহিত্যিক ফোরাম বাংলাদেশ কর্তৃক শ্রেষ্ট লেখক বিভাগে সম্মাননা পদক লাভ করেছেন গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউপির ফতেহপুর গ্রামের দুবাই প্রবাসী লেখক আব্দুল্লাহ আল শাহীন। ২৮ এপ্রিল ঢাকাস্থ বিশ্ব সাহিত্য কেন্দ্র হল রুমে জমকালো অনুষ্ঠানে অতিথিদের কাছ থেকে লেখক সম্মাননা পদক গ্রহণ করেন লেখকের গর্বিত পিতা আব্দুর রউফ।

'কবি সাহিত্যিক ফোরাম বাংলাদেশ' এর প্রতিষ্ঠাতা সভাপতি কবি সাংবাদিক মাহমুদুল এইচ লেলিনের সভাপতিত্বে লেখক সম্মাননা পদক -২০১৭ এর জমকালো অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ছড়াগুরু মহিউদ্দিন আকবর দাদুমনি, অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন জাগ্রতি কবি মুহিব খান, বিশেষ অতিথি ছিলেন গীতিকার শহিদুল্লাহ ফরায়েজী, মানবাধিকার কর্মী শাহনাজ নাজ প্রমুখ।
উল্লেখ্য কবি সাহিত্যিকদের সংগঠন 'কবি সাহিত্যিক ফোরাম বাংলাদেশ' দেশের তরুণ ২০ জন লেখককে তাদের লিখা বই এবং পত্র -পত্রিকার লেখার ভিত্তিতে বাছাই করে ১০ জনকে শ্রেষ্ঠ লেখক এবং ১০ জনকে শ্রেষ্ঠ বইয়ের সম্মাননা পদক দিয়েছে।
একুশে গ্রন্থমেলা -২০১৭ তে লেখকের প্রথম বই 'প্রবাস চিত্র ' প্রকাশিত হয়েছে। এছাড়া তিনি ২০১০ সাল থেকে জাতীয়, স্থানীয় এবং প্রবাসের অনেক বাংলা পত্রিকায় নিয়মিত লেখালেখি করে আসছেন।



   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ