উলামা ট্র্যাভেলস ইন্টারন্যাশনাল-এর ১০বছর পূর্তি
   18 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 13 January 2017 ব্যবসা-বাণিজ্য  (পঠিত : 1258) 

উলামা ট্র্যাভেলস ইন্টারন্যাশনাল-এর ১০বছর পূর্তি

উলামা ট্র্যাভেলস ইন্টারন্যাশনাল-এর ১০বছর পূর্তি
     

মাহমুদ পারভেজসিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেছেন, জনশক্তি বিদেশে পাঠানোর মাধ্যমে অনেক সংখ্যক বৈদেশিক মুদ্রা অর্জন করে দেশ। জনশক্তিকে বিদেশে পাঠাতে হলে ট্র্যাভেলসের মাধ্যমে পাঠাতে হবে। বিদেশ গিয়ে তাদের পাঠানো টাকায় সরকার ও দেশ লাভবান হয়। উলামা ট্র্যাভেলস বিদেশে জনশক্তি রপ্তানি করছে। এই ট্র্যাভেলসের অনেক সুনাম রয়েছে। তাদের সুনাম অক্ষুন্ন রেখে দেশ ও মানুষের সেবায় কাজ করার আহবান জানাই।
উলামা ট্র্যাভেলস ইন্টারন্যাশনাল-এর সততা, গৌরব ও নিরলস পরিশ্রমের ১০বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল শুক্রবার বিকেল ৩টায় নগরীর তালতলাস্থ উলামা ট্র্যাভেলস ইন্টারন্যাশনাল-এর অফিস কক্ষে এ ১০বছর পূর্তি উদযাপন অনুষ্ঠিত হয়।
উলামা ট্র্যাভেলস ইন্টারন্যাশনাল-এর পরিচালক মাওলানা হুমায়ুন কবীর বাবরের সভাপতিত্বে ও মদন মোহন কলেজের ছাত্রনেতা জুবায়ের আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. নাছির উদ্দিন খান, শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ। মাওলানা আজিজুর রহমানের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন শায়খুল হাদিস হযরত মাওলানা মুহিব্বুল হক। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন খান, নাট্যকার ইমতিয়াজ কামরান তালুকদার, আলমগীর কবির, সজল আহমেদ, জাহাঙ্গীর রেদওয়ান, আসাদ আহমদ, মাহবুব আহমদ, জসিম উদ্দিন প্রমুখ।



Free Online Accounts Software