21 Jan 2018 : Sylhet, Bangladesh :

সিলেট 28 June 2016 বিবিধ  (পঠিত : 1420) 

ক্যামেরা দিবসে ফটোগ্রাফি প্রতিযোগিতা

ক্যামেরা দিবসে ফটোগ্রাফি প্রতিযোগিতা
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: পৃথিবীর শ্রেষ্ঠ আবিষ্কারের একটি ক্যামেরা। ২৯ জুন ক্যামেরা দিবস। এই দিনকে সামনে ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করেছে স্থিরচিত্র ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন কাকতাড়–য়া। ডিএসএলআর বা মোবাইল ফোন যে কোন ডিভাইসে ছবি তুলে পাঠিয়ে দিন কাকতাড়ুয়ার ঠিকানায়। আপনার পাঠানো ছবি, দেশসেরা ফটোগ্রাফারদের বিচার ও ফেইসবুকের লাইকের ভিত্তিতে “সেরা“ মনোনিত হলে থাকছে আকর্ষনীয় পুরস্কার। আয়োজক সূত্রে জানা যায় বিচারকদের হাতে থাকবে ৬০ নম্বর এবং ফেইসবুক লাইকে থাকবে ৪০ নম্বর।

প্রতিযোগিতায় অংশগ্রহনের নিয়ম:
১. সারা বাংলাদেশের যে কেউ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবে। প্রথমে বাবহঃ এ গিয়ে event এ Going G click করুন, তারপর কাকতাড়ুয়া পেইজে (https://www.facebook.com/kaaktadua.film ) Like দিয়ে আপনার অংশগ্রহন নিশ্চিত করুন।
২. আপনার তোলা ছবিটি ক্যাপশন সহ পেইজে রহনড়ী করুন। ছবির সাথে আপনার পুরো নাম, যে প্রতিষ্ঠানে আছেন, ডিভাইসের নাম ও যোগাযোগের ঠিকানা পাঠাতে ভুলবেন না।
৩. একজন প্রতিযোগী সর্বোচ্চ ৩টি ছবি জমা দিতে পারবে। ছবির মিনিমাম সাইজ ২০০শন হলে ভাল হয়। মনে রাখবেন স্পষ্ট ও সুন্দর ছবি নির্বাচিত হওয়ার সম্ভাবনা বেশি। মূল ছবিটি অবশ্যই রেখে দিবেন।
৪. ইভেন্টে বা কাকতাড়ুয়ার গ্রæপেও ছবি আপলোড করতে পারেন। তবে ইনবক্সে প্রাপ্ত বাছাইকৃত ছবিগুলোই পেইজ থেকে আমরা একই দিনে আপলোড করবো।

* ছবি পাঠানোর শেষ তারিখ: ২৯ জুন, ২০১৬ (রাত ১১টা ৫৯ মিনিট)
* পেইজ থেকে ছবি আপলোড হবে: ৩০ জুন, ২০১৬ ( রাত ১২টা ০১ মিনিট)
* ভোটিং চলবে- ৩০ জুন, ২০১৬ ( রাত ১২টা ০১ মিনিট থেকে রাত ১১টা ৫৯ মিনিট)
* ফলাফল প্রকাশ: ১ জুলাই, ২০১৬


Free Online Accounts Software