এহিয়া রেজা চৌধুরী আর নেই,আজ জানাজা
   28 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 28 July 2015 ব্যক্তিত্ব  (পঠিত : 5435) 

এহিয়া রেজা চৌধুরী আর নেই,আজ জানাজা

এহিয়া রেজা চৌধুরী আর নেই,আজ জানাজা
     

নিজস্ব প্রতিবেদক সিলেট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, সিলেট জেলা ক্রীড়া সংস্থার একাধিকবারের সাধারণ সম্পাদক ও সিলেট শহর বিএনপির প্রতিষ্টাতা সভাপতি,কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাবেক সহ সভাপতি, এহিয়া রেজা চৌধুরী আর নেই। মঙ্গলবার সকালে তিনি ইন্তেকাল করেন(ইন্না—রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অনেক গুণগ্রাহী ও আত্নীয় স্বজন রেখে গেছেন।
তাঁর নামাজে জানাজা আজ বাদ আছর নয়াসড়ক জামে মসজিদে অনুষ্ঠিত হবে।
এদিকে, তাঁর মৃত্যু সংবাদ শুনে সাংবাদিক, ক্রীড়ামোদী এবং বিএনপি নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তার কালিঘাটস্থ বাসভবনে ভিড় জমান। পারিবারিক সূত্র জানায়, গত কয়েক মাস ধরে লিভার সিরোসিসে ভুগছিলেন এহিয়া রেজা চৌধুরী। অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। অবশেষে মঙ্গলবার ভোর ৫টা ১০ মিনিটে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়লেন।

আরোও ছবি

এহিয়া রেজা চৌধুরী আর নেই,আজ জানাজা


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ