Sylhet Express : সিলেট এক্সপ্রেস - সিলেটের প্রথম অনলাইন দৈনিক
   21 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 29 September 2012 শিক্ষা  (পঠিত : 1554) 

ডিসি আসবেন তাই রোদে পুড়লো কোমলমতি শিক্ষার্থীরা

ডিসি আসবেন তাই রোদে পুড়লো কোমলমতি শিক্ষার্থীরা
     

বড়লেখা প্রতিনিধি;--
ডিসি বিদ্যালয়ে আসবেন বলে বড়লেখার সীমান্তবর্তী চা বাগান এলাকার একটি স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রখর রোদে দাঁড় করিয়ে রাখা হয়েছে।
সরেজমিনে বৃহস্পতিবার বিকেল ৩টায় উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের অহিদাবাদ চা বাগান এলাকার স্কুল অহিদাবাদ মাখসুদা খাতুন রেজি: প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা গেলো কোমলমতি শিক্ষার্থীদের দীর্ঘ লাইন। দুপুর একটায় বিদ্যালয়ে মিড-ডে হটমিল কার্যক্রমের উদ্বোধন করবেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মোস্তাফিজুর রহমান।
কিন্তু দুপুর একটা বেজে বিকেল তখন ঘড়ির কাটায় কাটায় চারটা। তখন এলেন সেই কাক্সিত অতিথি। প্রধান অতিথি সরকারি গাড়ি থেকে নামার পর পরই করতালির মাধ্যমে অভ্যর্থনা জানালেঅ প্রখর রোদে পোড়া কোমলমতি শিক্ষার্থীরা। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ শিক্ষার্থীদের এভাবে লাইনে দাঁড় করিয়ে না রাখার জন্যে কঠোর হুশিয়ারি দিলেও এখানে ঘটলো এর ব্যতিক্রম।



   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ