Sylhet Express : সিলেট এক্সপ্রেস - সিলেটের প্রথম অনলাইন দৈনিক
   25 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 6 September 2012 দূর্ঘটনা  (পঠিত : 9164) 

ইদুর মারার ফাঁদে বিষধর সাপ আটকা পড়লেও সাপের ছোবলে মহিলার মৃত্যু

ইদুর মারার ফাঁদে বিষধর সাপ আটকা পড়লেও
 সাপের ছোবলে মহিলার মৃত্যু
     

হাবিবুর রহমান তালুকদার, দিরাই (সুনামগঞ্জ) থেকে সংবাদদাতা ঃ
দিরাইয়ে ইদুর মারার ফাঁদে বিষধর সাপ আটকা পড়লেও সাপের ছোবলে স্বামী পরিত্যক্তা মোছাঃ কাছা বিবি (৪০) মারা গেছেন। বুধবার এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় আতংক এবং চাঞ্চ্যল্যের সৃষ্টি করে। মঙ্গলবার দিবাগত রাতে শয়ন কে বিষধর সাপ তাকে ছোবল মারে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের মকসদপুর গ্রামের মঈন উদ্দিন মিয়ার পরিত্যক্তা স্ত্রী মোছাঃ কাছা বিবি জীবিকার তাগিদে মুরগী পালন করে আসছিলেন। কয়েকদিন ধরে মুরগীর বাচ্চা রহস্যজনক ভাবে নিঁেখাজ হচ্ছিল।
ঘরে একটি গর্ত থাকায় তিনি সন্দেহ করে আসছিলেন ইঁদুরই মুরগীর বাচ্ছাগুলো সাবাড় করেছে। তাই ইঁদুর মারার জন্য কয়েকদিন ধরে রাতে ফাঁদ পেতে রাখছিলেন। কয়েকটি ইদুর মেরেও ছিলেন তিনি। অন্যান্য রাতের মতো মঙ্গলবার রাতে ফাঁদে ইঁদুর মনে করে পা দিয়ে নাড়া দেন। পরণেই তার পায়ে বিষধর বিশাল কালো আলদ সাপ তাকে কামড় দেয়। তার আর্তচিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে আসে তাকে উদ্ধার করে প্রথমে দিরাই হাসপাতালে নিয়ে আসা হয় । এ সময় কর্তব্যরত ডাক্তার মেডিসিন নেই বলে কাছা বিবিকে সুনামগঞ্জে প্রেরণ করে। পরে তাকে সুনামগঞ্জ নিয়ে যাওয়া হলে সেখানেও তাকে না রেখে সিলেটে পাঠানো হয়।
সিলেট ওসমানী মেডিকেলে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। (বুধবার) এ খবর চতুর্দিকে ছড়িয়ে পড়লে সাপ এবং তাকে দেখতে শত শত মানুষের ঢল নামে। গ্রামের লোকজন সুনামগঞ্জের সুনাপুর গ্রামের ওঝা শহিদ মিয়াকে আনা হলে রোগী দেখে অবশেষে তিনি চিকিৎসা করতে চাইলে এলাকাবাসীর বিভিন্ন আলোচনার পর চিকিৎসা না করে ফিরে যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাছা বিবির দাফন কাজ সম্পন্ন হয়নি।

আরোও ছবি

ইদুর মারার ফাঁদে বিষধর সাপ আটকা পড়লেও
 সাপের ছোবলে মহিলার মৃত্যু
ইদুর মারার ফাঁদে বিষধর সাপ আটকা পড়লেও
 সাপের ছোবলে মহিলার মৃত্যু


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ