22 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 14 November 2011 আইন-অপরাধ  (পঠিত : 7153) 

পতিতা আটক

 পতিতা আটক
     

বিশ্বনাথ থানা পুলিশ গত শনিবার রাত সাড়ে ৯টায় উপজেলা সদরের নতুন বাজারস্থ আলী নিউ মার্কেট থেকে পতিতাসহ ৪ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন- নতুন বাজারের ব্যবসায়ী ও দক্ষিণ মিরেরচর গ্রামের মরহুম আব্দুল খালিকের পুত্র হারিছ আলী (৩৬), নতুন বাজারের বাসিন্দা (কুমিল্লার মুরাদনগর থানার বরিয়াকুড়ি গ্রামের অধিবাসী) রুক্কু মিয়ার পুত্র মানিক মিয়া (২৫), অলংকারি ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক ও শিমুলতলা গ্রামের মরহুম আরজুমন্দ আলীর পুত্র আবু সুফিয়ান (৩৫), পটুয়াখালীর সদর উপজেলার জাঙ্গালীয়া গ্রামের সোহাগ মিয়ার স্ত্রী রেক্সিমা বেগম (১৯)।
বিশ্বনাথ থানার এসআই মুমিনুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের “আলী নিউ মার্কেট”র একটি গোদামঘর থেকে পতিতাসহ তাদেরকে আটক করেছি। এসময় আমরা তাদেরকে বস্ত্রহীন অবস্থায় পেয়েছি।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ