19 Feb 2018 : Sylhet, Bangladesh :

সিলেট 14 February 2018 সার্ভিস ক্লাব

তিন আইনজীবীকে বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের সংবর্ধনা

তিন আইনজীবীকে বালাগঞ্জ-ওসমানীনগর
উপজেলা আইনজীবী পরিষদের সংবর্ধনা
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের উদ্যোগে তিন আইনজীবীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা এডভোকেট লুৎফুর রহমান, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুছ ও সহ-সম্পাদক এডভোকেট ইমরান আহমদকে পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।
বুধবার সিলেট জেলা বারের ৫নং হলে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট মো. মনির উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট গোলাম ইয়াহইয়া চৌধুরী সুহেল এবং যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মো. জুয়েলের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো: লালা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এ কে এম শিবলী, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট অশোক পুরকায়স্থ, স্টেশন ক্লাবের সাবেক সভাপতি এডভোকেট নুর উদ্দিন, কানাইঘাট আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট ফখরুল ইসলাম এপিপি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা আইনজীবী পরিষদের উপদেষ্টা এডভোকেট মিসবাহ উদ্দিন চৌধুরী, নির্বাহী সদস্য এডভোকেট আনোয়ার হোসেন, নির্বাহী সদস্য এডভোকেট জুবায়ের বখত জুবের, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সুশীল চন্দ্র দাশ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মো. গিয়াস উদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক এডভোকেট গোলাম রাজ্জাক চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট ইকবাল আহমদ, দপ্তর ও প্রচার সম্পাদক এডভোকেট শাকী শাহ ফরিদী। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এডভোকেট নুর উদ্দিন।- বিজ্ঞপ্তি





Free Online Accounts Software