19 Feb 2018 : Sylhet, Bangladesh :

বিশ্ব 14 February 2018 প্রবাস  (পঠিত : 551) 

গ্রীস বিএনপির নের্তৃত্বে বিশাল মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

গ্রীস বিএনপির নের্তৃত্বে বিশাল মানববন্ধন,  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দেশনেত্রী, দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তিরদাবীতে গ্রীস বিএনপি কর্তৃক ১৩ ই ফেব্রুয়ারী সন্ধ্যা ৬ ঘটিকার সময় আয়োজিত মানব বন্ধন,বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।উক্ত সভায় গ্রীস বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো: সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ভারপাপ্ত সাধারণ সম্পাদক মিসবাহ উল হকের পরিচালনায় এবং প্রচার সম্পাদক শাহ্‌ গিয়াস আল রিমনের প্রচারনায় গ্রীসের রাজধানী এথেন্সের প্রাণ কেন্দ্র গ্রানীও, বুলগারী ও মেনান্দ্রোর নিকটে এক বিশাল মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গ্রীস বিএনপির দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা হয়।উক্ত সভায় বক্তব্য রাখেন গ্রীস বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সিদ্দিকুর রহমান।তিনি তাঁর বক্তব্যে বলেন আপোষহীন দেশনেত্রী সাবেক তিনবারে সফল প্রধান মন্ত্রী বেগম খালেদাজিয়া কে প্রহসনের মামলায় গ্রেপ্তার করায় তীব্র ক্ষোভ ও বিষ্ময় প্রকাশ করেন।তিনি আরো বলেন জনগণের নেত্রী কে মুক্ষি দিয়ে দেশ ও জাতির কাছে ফিরিয়ে দেওয়ার জন্য বাকশালী সরকারের প্রতি আহ্বান জানান।সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি গ্রীস শাখার সাবেক সফল সভাপতি মোঃ জুলহাস মিয়া বর্তমান ডিজিটাল বাকশালী আওয়ামী সরকারের প্রতি জোর দাবী জানান নেত্রী কে কাল বিলম্ব না করে মুক্তি দিন না হলে বাংলাদেশে আগামী তে কোন নির্বাচন হতে দেওয়া হবে না।

গ্রীস বিএনপির সাবেক তিন তিনবারের সাধারণ সম্পাদক আমিমুল হক সুফি বক্তব্যে বলেন কোন আন্দোলন সংগ্রাম বৃথা যায় নি বর্তমানে ও দাবিয়ে রাখতে পারবে না।

গ্রীস বিএনপির প্রচার সম্পাদক শাহ্‌ গিয়াস আল রিমন বক্তব্যে বলেন আমার নেত্রী আমার মা বন্দী থাকতে দিবো না। তিনি আরো বলেন যত দিন পর্যন্ত আওয়ামী বাকশালী খুনি হাসিনার বন্দী শালা থেকে মুক্ত না হওয়া পর্যন্ত আন্দোলন ছালিয়ে যাওয়ার জন্য দেশবিদেশের সকল নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

উক্ত সভায় আরো বক্তব্য রাখেন যুবদলের সভাপতি এম মোরশেদ খান,স্বেচ্ছাসেবক দলের সভাপতি এম জামান, জিয়া পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহিম কালা মিয়া,ইলিয়াস মুক্তি পরিষদের আহবায়ক শাহ রিজ্জাদুর রহমান,দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি সংগ্রাম পরিষদের সভাপতি আবুল কালাম আজাদ,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক,সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইন গ্রীস শাখার সভাপতি এম আলী চৌধুরী,সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বিএসসি,সিনিয়র সহ সভাপতি আব্দুল মুরাদ,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বী মাসুম,যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা,প্রচার সম্পাদক নাসির উদ্দীন প্রমূখ।

সভার সমাপ্তি ঘোষণার পূর্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিছবাউল হক বলেন গ্রীস ততা সারা বিশ্বের জাতীয়তাবাদী বিশ্বাসী সকল নেতৃবৃন্দেরকে শান্তি পূর্ণভাবে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কে মুক্ত করে আনার জোর দাবী জানান।


Free Online Accounts Software