22 Jan 2018 : Sylhet, Bangladesh :

সিলেট 12 January 2018 ব্যবসা-বাণিজ্য  (পঠিত : 384) 

মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতি সিলেট সার্কেলের বার্ষিক সাধারণ সভা

মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতি সিলেট সার্কেলের বার্ষিক সাধারণ সভা
     

মো. আব্দুল বাছিত: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, আমাদের সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করতে হবে। তবেই সফল হওয়া সম্ভব। জনগণ যাতে ব্যবসার মাধ্যমে সত্যিকারের সেবা পায় সেই ব্যাপারে সচেতন হতে হবে। পাশাপাশি ক্রেতারা যাতে কোনো ধরনের প্রতারণার শিকার না হয়, সে ব্যাপারেও সজাগ থাকা প্রয়োজন। ব্যবসা-বাণিজ্যে সকল প্রকার অশুভ শক্তিকে শক্ত ও দৃঢ়ভাবে প্রতিহত করার মানসিকতা রাখতে হবে।
বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতি, সিলেট সার্কেল আয়োজিত বার্ষিক সাধারণ সভা ২০১৭ -এ প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সমিতির সিলেট সার্কেলের সভাপতি এহতেশামুল হক চৌধুরীর সভাপতিত্বে গত বৃহস্পতিবার নগরীর উপশহরস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি'র সভাপতি খন্দকার সিপার আহমদ, সিনিয়র সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ সভাপতি হাজী মোবারক আলী, সাধারণ সম্পাদক লায়ন হাজী মো. আসলাম।
চ্যানেল এস-এর সংবাদ পাঠক জান্নাতুল নাজনীন আশার সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি ও সাধারণ সভা উদযাপন কমিটির আহবায়ক এম এ জামান সুহেল, শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি কায়েস আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক আব্দুস সালাম আনু, অর্থ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন পাঠ করেন কোষাধ্যক্ষ কামরুল হোসেন চৌধুরী। সভায় সমিতির প্রকাশিত বার্ষিক স্মারক 'যান্ত্রিক'-এর মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি
এবং বিশেষ অতিথিবৃন্দ। স্মারক সম্পাদনা করেন আব্দুস সাদেক লিপন এবং সম্পাদনা পরিষদের সদস্য ছিলেন রুহেল আলম। সভায় প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ এবং বিশেষ অবদান রাখায় সমিতির নির্দিষ্ট সদস্যবৃন্দকে ক্রেস্ট প্রদান করে সম্মাননা জানানো হয়। সভায় অন্যান্যের মধ্যে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি'র পরিচালক হিজকিল গুলজার, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদ, সহ সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক জয়নাল আবেদীন, সদস্য হাজী মো. নেছার মিয়া, জাকির হোসেন চৌধুরী, নূরুল ইসলাম ময়না, প্রকৌশলী মোঃ শওকত আলী চৌধুরী, এমডি উবেদ সুলতান চৌধুরী, কামাল আহমদ, আব্দুল মুমিন বাচ্চু, শিতল ঘোষ, সানসুল ইসলাম, মো. কামেল আহমদ, আনোয়ার হোসেন আনু, সুবল চন্দ্র সরকার, লায়েস আহমদসহ বিভিন্ন স্তরের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রাজীব রহমান জনি। সভা এক আকর্ষণীয় র‌্যাফেল ড্র-এর মাধ্যমে সম্পন্ন হয় এবং নৈশভোজের মাধ্যমে সমাপ্তি ঘটে।


Free Online Accounts Software