19 Jan 2018 : Sylhet, Bangladesh :

সিলেট 7 January 2018 বিবিধ

অতিরিক্ত সচিব শিশির কুমার রায় সংবর্ধিত

অতিরিক্ত সচিব শিশির 
কুমার রায় সংবর্ধিত
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক:
সিলেট জেলার যুব সংগঠক কতৃক আয়োজিত যুব উন্নয়ন অধিদপ্তরের সাবেক পরিচালক (প্রশাসন ও অর্থ) শিশির কুমার রায় যুগ্ম সচিব হতে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি পাওয়ায় গত ৪ জানুয়ারী বৃহস্পতিবার রাত্রে নগরীর একটি অভিজাত হোটেলে তার সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আলাউদ্দিান এর সভাপতিত্বে ও সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি, প্রযুসের সাধারণ সম্পাদক যুব সংগঠক আফিকুর রহমান আফিক এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি, সিলেট জেলা শ্রমিকলীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, সিলেট সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আজহারুল হক ।
সংবর্ধিত অতিথির বক্তব্যে শিশির কুমার রায় বলেন, সিলেটের যুবদের বেকারত্ব দূরীকরণ তথা আর্ত কর্মসংস্থান প্রকল্প গ্রহণ বা¯Íবায়ন এবং সামাজিক ও রাষ্ট্রীয় কর্মকান্ডে বর্তমান সরকার সময়োপযোগী প্রকল্প কর্মসূচী বা¯Íবায়ন করে যাচ্ছেন। আমি সরকারের কর্মকর্তা হিসেবে কাজ করতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। ভবিষ্যতে যুবদের উন্নয়নে আরো কাজ করতে আজকের অনুষ্ঠান আমাকে অনুপ্রানীত করেছে। সিলেটের যুব সংগঠক ও নেতৃবৃন্দ যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তাসহ সবাই যেন ‘যুবরাই লড়বে, সোনার বাংলা গড়েবে’ এই প্রত্যয়ে আরো অবদান রাখেন এ প্রত্যাশা ব্যক্ত করেন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রযুসের প্রতিষ্ঠাতা জাতীয় যুব পদক প্রাপ্ত সভাপতি এম এ নাসির সুজা, জাতীয় যুব পদক প্রাপ্ত অনন্যা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি শামীমা চৌধুরী, নুরুন্নাহার বেবী, ফরিদা আলম, জামাল খান, বিভাগীয় যুব পুরস্কার প্রাপ্ত সিলেট যুব উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, আব্দুল জলিল সামায়ুন, শারমিন কবির, সামসুন্নাহার পুষ্প, শেফা ফেরদৌস, শিরিন আক্তার চৌধুরী, তোফায়েল আহমদ শেপুল, সাদিকুর রহমান, জয়িতা পুরস্কার প্রাপ্ত আসমাউল হুসনা, চাষী আচারের পরিচালক রাশিদা, আইন সহায়তা কেন্দ্রের সাধারণ সম্পাদক আশফাক উদ্দিন, যুব সংগঠক আমিন তাহমিদ, রোটারেক্ট আমিনুল হক দিদার, যুব উন্নয়ন অধিদপ্তরের সিএস মো. শফিকুল ইসলাম, রফিক মিয়া, মো. মাজহারুল আনোয়ার, আব্দুল আউয়াল, বিকাশ চন্দ্র রায় প্রমুখ।


Free Online Accounts Software