18 Jan 2018 : Sylhet, Bangladesh :

সিলেট 2 January 2018 সিটি কর্পোরেশন  (পঠিত : 3244) 

রত্নাও জৈন্তারখালের দু’পাশ দখল করে নির্মিত জাহাজ বিল্ডিং ভাঙ্গার নির্দেশ সিসিকের

  রত্নাও জৈন্তারখালের দু’পাশ
দখল করে নির্মিত জাহাজ বিল্ডিং ভাঙ্গার নির্দেশ সিসিকের
     


সিলেট এক্সপ্রেস ডেস্ক:
সিলেট নগরীর ২৫ ও ২৬ নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

মঙ্গলবার সকাল থেকে সিটি করপোরেশনের ২৫ ও ২৬ নং ওয়ার্ডের বারখলা, খায়েস্তরাইল, দাউদপুর, মুছারগাঁও ও ঝালপাড়া এলাকার বিভিন্ন উন্নয়নমুলক কাজ পরিদর্শন করেন তিনি। এছাড়া বারখলা এলাকার রতœারখাল ও জৈন্তারখালের উপর নির্মিতব্য কালভার্ট ও গার্ডওয়ালের উদ্বোধন করেন সিসিক মেয়র আরিফ। এছাড়া রতœারখাল ও জৈন্তারখালের দু’পাশ দখল করে নির্মিত জাহাজ বিল্ডিং ভাঙ্গার নির্দেশ দেন সিসিক মেয়র আরিফ।

এসময় বারখলা রূপালী আবাসিক এলাকার বাসিন্দাদের দাবির প্রেÿিতে ঐ এলাকার মধ্য দিয়ে নতুন করে একটি ড্রেন খননের উদ্যোগ নেন মেয়র। পরে দাউদপুর, মুছারগাঁও এলাকার হযরত আকিল শাহ (রহ.)এর মাজার সংলগ্ন এলাকার ড্রেন পরিদর্শন করেন মেয়র। এসময় স্থানিয় ওয়ার্ডবাসীরা মেয়রের কাছে জলাবদ্ধতা ও ড্রেনেজ সমস্যা কথা তুলে ধরেন। মেয়র তাদের দাবির প্রেÿিতে দ্রæত এসব এলাকার খাল,নালা ও কালভার্ট পরিষ্কার ও নির্মানের নির্দেশ দেন করপোরেশনের কর্মকর্তাদের।

পরে মেয়র ঝালপাড়া সড়ক প্রশস্থকরণ কাজ পরিদর্শন করেন। এসময় ওয়ার্ড কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, সিসিকের প্রধান নির্বাহী প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, ও শামছুল হকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।







Free Online Accounts Software