20 Jan 2018 : Sylhet, Bangladesh :

সিলেট 20 December 2017 খেলাধুলা  (পঠিত : 333) 

খেলাধুলার মাধ্যমে নিয়ম শৃঙ্খলার শিক্ষাগ্রহন হয়: বদরুল ইসলাম শোয়েব

খেলাধুলার মাধ্যমে নিয়ম শৃঙ্খলার শিক্ষাগ্রহন হয়: বদরুল ইসলাম শোয়েব
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক:সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, খেলাধুলা আমাদের ইতিহাস ও ঐতিহ্যের অংশ। আমাদের মাঝ থেকে অনেক ঐতিহ্যবাহী খেলা হারিয়ে যাচ্ছে। ইতিহাস ও ঐতিহ্যের লালন করতে প্রতিষ্ঠান ও গ্রাম পর্যায়ে ঐতিহ্যবাহী খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে। তিনি বলেন, খেলাধুলার মাধ্যমেও বিশ্বের কাছে আমরা পরিচিতি লাভ করছি। বর্তমান সময়ে ক্রীড়াÿেত্রে আমাদের সাফল্য অনেক। আন্তর্জাতিক মানের খেলোয়াড় গড়ে তুলতে এ ধরণের প্রতিযোগিতা ভূমিকা রাখবে বলে তিনি আয়োজকদের প্রতি ধন্যবাদ জানান।

গতকাল বুধবার বিকেলে সরওয়ার হোসেন ১ম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর ২য় পর্বের খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নের সৈয়দ মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে সাবেক চেয়ারম্যান আছদ্দর আলী জালালীর সভাপতিত্বে ও সাইফুল আলমের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ফুটবলার আহমদ হোসেন মনন, এম এ ওয়াদুদ এমরুল, জবান আহমদ, জালাল সিদ্দিকি, লুলু মিয়া, কামরান হোসেন, আব্দুল করিম, জিয়াউল ইসলাম, রাহাদ আহমদ, ফরহাদ আহমদ প্রমুখ।


Free Online Accounts Software