18 Dec 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 28 November 2017 খেলাধুলা  (পঠিত : 342) 

এয়ারলাইন্স ক্লাবের ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

এয়ারলাইন্স ক্লাবের ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: এয়ারলাইনস ক্লাব সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্যোগে এয়ারলাইন্স ক্লাব প্রিমিয়ার লীগের (এসিপিএল) উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় ওসমানী বিমানবন্দরের এভিয়েশন গ্রাউন্ডে খেলার উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল।
এয়ারলাইনস ক্লাব সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সভাপতি রাগীব রহমানের সভাপতিত্বে ও সৈয়দ ওয়ালিদ ইমামের পরিচলানায় প্রধান অতিথির বক্তব্যে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন- দেশের ক্রিড়াঙ্গণে সিলেট এখন খুব ভালো অবস্থানে আছে। যার কৃতিত্ব কারো একার নয়। সিলেটের এই সুনামের পেছনে রয়েছে সকলের সম্মিলিত অবদান। এয়ারলাইন্স ক্লাবের এই আয়োজনের ব্যাপারে তিনি বলেন- কর্মজীবী মানুষদের চিত্তবিনোদনের সুযোগ খুবই কম। শত ব্যস্ততার মাঝেও খেলার মাধ্যমে এয়ারলাইন্স ক্লাব বিনোদনের যে আয়োজন করেছে তা সত্যিই প্রশংসনীয়।
এয়ারলাইন্স ক্লাব সদস্যদের নিয়ে গঠিত সিক্স টাইগার্স, টারগারিয়েন্স, কিংস লায়ন ও ইগলস এই চারটি দল খেলায় অংশগ্রহণ করছে।
টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মারজান আহমদের বদলিজনিত কারণে বিদায় উপলক্ষ্যে সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ক্লাবের সহ সভাপতি মাসুম আহমদ বকশি, সৈয়দ বেলায়েত আলী লিমন, তওসিফ ইসমাইল, সাদিকুর রহমান চৌধুরী, হিফজুর রহমান চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য, ২০১৫ সালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিভিন্ন এয়ারলাইন্সে কর্মরতদের নিয়ে এয়ারলাইনস ক্লাব গঠিত হয়।


Free Online Accounts Software