20 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 14 November 2017 সার্ভিস ক্লাব

রেঙ্গা হাজীগঞ্জবাজার কমিটির সাধারণ সম্পাদক হাজী হারুন রশীদ সংবর্ধিত

রেঙ্গা হাজীগঞ্জবাজার কমিটির সাধারণ
সম্পাদক হাজী হারুন রশীদ সংবর্ধিত
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দক্ষিণ সুরমা উপজেলা মোগলাবাজার ইউনিয়নের রেঙ্গা হাজীগঞ্জ বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সাধারণ সম্পাদক হাজী হারুন রশীদ বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় তার সম্মানে বাজারের ব্যবসায়ীবৃন্দ ও কাজীরগাঁও এলাকাবাসীর যৌথ উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠান ১৪ নভেম্বর মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট মুরব্বী হাজী রওয়াব আলীর সভাপতিত্বে সংবার্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী হাজী হারুন রশীদ। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ব্যবসায়ী জানু মিয়া, তুহিন মিয়া, মনতুষ চন্দ্র দাস, চমক মিয়া, রুহেল আহমদ, নাজিম উদ্দিন, শাহীন আহমদ, সেলিম আহমদ, অজয় কুমার দাস, অসিত চন্দ্র দাস, মিজান, রাজু মিয়া, আব্দুল আহাদ, আক্তার, ফয়সল, বিশিষ্ট মুরব্বী ফারুক আহমদ, মানিক মিয়া, বাহার উদ্দিন, আলা উদ্দিন, চুনু মিয়া, ফরিদ উদ্দিন, সোহেল আহমদ, আব্দুল খালিক, মনোর আলী, অধির চন্দ্র দাস, সমাজসেবী সুয়েল আহমদ, মাছুম আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ব্যবসায়ী হারুন রশীদ একজন দক্ষ ও নিষ্ঠাবান ব্যবসায়ী। ব্যবসায়ীদের কল্যাণে সুখে-দুঃখে পাশে থাকেন। সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দ তাকে মনে প্রাণে ভালোবাসেন বলেই আজ নির্বাচনে বিপুল ভোট দিয়ে বিজয়ী করেছেন। বক্তারা আরো বলেন, রেঙ্গা হাজীগঞ্জ বাজারের অতীতের অনেক সুনাম রয়েছে। সেই সুনামকে ধরে রেখে তার নেতৃত্বে বাজারের কার্যক্রম আরো গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
সংবর্ধিত অতিথির বক্তব্যে হারুন রশীদ বলেন, ঐতিহ্যবাহী রেঙ্গা হাজীগঞ্জ বাজারের সর্বস্তরের ব্যবসায়ীগণ আমাকে ভোট দিয়ে বিজয়ী করে যে সম্মান দেখিয়েছেন তার জন্য সকলের কাছে আমি চিরকৃতজ্ঞ। পরে সংবর্ধিত অতিথিকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করেন অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি


Free Online Accounts Software