20 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 13 November 2017 আইন-অপরাধ  (পঠিত : 525) 

আম্বারখানায় স্বামীর বিরুদ্ধে গৃহবধুকে পুড়িয়ে মারার অভিযোগ

আম্বারখানায় স্বামীর বিরুদ্ধে গৃহবধুকে পুড়িয়ে মারার অভিযোগ
     

নগরীর আম্বারখানায় স্বামীর বিরুদ্ধে হাসিনা বেগম নামে এক গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ করেছেন স্বজনরা। তবে অভিযোগ অস্বীকার করেছেন ওই গৃহবধূর স্বামী। এদিকে স্থানীয় থানার সঙ্গে যোগাযোগ করা হলে, আগুনে পুড়ে আহত বা হত্যা সম্পর্কিত কোন অভিযোগ পায়নি বলে জানায় তারা।

স্বজনরা বলেন, শেষবার ছোটবোনের কাছে ১ হাজার টাকা চেয়ে কথা হয় হাসিনার। তার কয়েকঘন্টা পরেই ছোট বোন জানতে পারে, অগ্নিদগ্ধ বড় বোন হাসিনাকে নিয়ে অপেক্ষা করছে অ্যাম্বুলেন্স, তাকে নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে। স্থানীয় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানায়, ৯০ শতাংশই পুড়ে গেছে হাসিনার শরীর। এরপরে ঢাকা মেডিকেলে নেয়ার সময় পথেই মৃত্যু হয় হাসিনার।

স্বজনদের অভিযোগ, অনেকদিন ধরেই স্বামী ও তার পরিবার টাকা পয়সার দাবিসহ নানা কারণে নির্যাতন করছিলেন হাসিনাকে। সংসার ছেড়ে আসার কথা বলা হলেও দু'সন্তানের মুখের দিকে চেয়ে বাবার বাড়ি ফেরেনি তিনি। এদিকে রোববার ঘটনার পর থেকে হাসিনার স্বামী মোনায়েম স্ত্রীর মৃত্যু নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন কথা বলছেন তাদের অভিযোগ।

রাতে ঘটনা ঘটলেও সোমবার দুপুর পর্যন্ত স্থানীয় পুলিশের কাছে গোপন রাখা হয় ঘটনাটি। বিভিন্ন মাধ্যমে জানার পর সোমবার বিকেলে ঘটনাস্থলে গিয়েও আলামত নষ্ট করার বিষয়টি নজরে আসে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের। ঘটনা তদন্তে প্রয়োজনীয় জিজ্ঞাসাবাদ করার কথা জানিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।সুত্র সময় টিভি


Free Online Accounts Software