18 Dec 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 12 November 2017 শিক্ষা  (পঠিত : 430) 

লালাবাজার প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকার বিদায় সংবর্ধনা

লালাবাজার প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকার বিদায় সংবর্ধনা
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দক্ষিণ সুরমা উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মোঃ সানাউল হক বলেছেন, শিক্ষকদের পরিচয় সব সময়ই শিক্ষক থাকে। শিক্ষকরা সর্বক্ষেত্রেই পূজনীয় থাকেন সবার কাছে। শিক্ষকরা নিজেদের কর্মদক্ষতা ও যোগ্যতা দিয়ে শিক্ষার্থীদের অন্ধকার থেকে বের করে আলোর পথে নিয়ে আসেন। যার ফলে আমরা পেয়ে থাকি সুন্দর জীবন। শিক্ষকরাই সকলের পথ প্রদর্শক। শিক্ষকদের কাছ থেকে শিক্ষা গ্রহণের ফলেই আমরা আজ যে যাঁর অবস্থানে আসতে পেরেছি, তা না হলে সম্ভব হতনা। তিনি আরো বলেন, লালাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানউন্নয়নে শিক্ষিকা রেখা রানী বর্ধনের অবদান লালাবাজারবাসী সব সময়ই শ্রদ্ধার সাথে স্মরণ করবেন। তিনি তার সুখী ও সুস্থ জীবন কামনা করেন।
মোঃ সানাউল হক ১২ নভেম্বর রোববার দুপুরে লালাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রেখা রানী বর্ধনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ চক্রবর্তীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা রাবিয়া সুলতানা পলির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লালাবাজার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আইউবুর রহমান, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোছাঃ মুসলিমা বেগম, স্কুল পরিচালনা কমিটির সহ সভাপতি মোঃ হেলাল উদ্দীন, পশ্চিমভাগ-২ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনাম উদ্দীন। অনুষ্ঠানের শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করে ৪র্থ শ্রেণীর ছাত্র আলীম উদ্দীন, গীতা পাঠ করে ৫ম শ্রেণীর ছাত্র রিন্টু লাল দে। বিজ্ঞপ্তি


Free Online Accounts Software