19 Dec 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 26 October 2017 শিক্ষা  (পঠিত : 534) 

সোনার বাংলা মডেল একাডেমীর পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল ও উপকরন বিতরণ

সোনার বাংলা মডেল একাডেমীর পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল ও উপকরন বিতরণ
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের মাসুকগঞ্জ বাজার সংলগ্ন সোনার বাংলা মডেল একাডেমী অধ্যয়নরত জেএসসি ও পিইসি ফাইনাল পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল একাডেমীর উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
২৫ অক্টোবর সকালে সোনার বাংলা মডেল একাডেমীর ম্যানেজিং কমিটির সভাপতি মুক্তাদির আহমদের সভাপতিত্বে ও সোনার বাংলা মডেল একাডেমীর প্রধান শিক্ষক মাওলানা আলি হোসাইনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা আওয়ামীমীগের সাধারণ সম্পাদক ও কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা ও সোনার বাংলা মডেল একাডেমীর ম্যানেজিং কমিটির উপদেষ্টা সামসুল হক, অওয়ামীলীগ নেতা কয়েস আহমদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুহুল ালুকদার, সাংবাদিক এম রাহমান ফারুক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মোস্তফা উল্যাহ । আদর্শ সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পদক জুবায়ের আহমদ, অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সোনার বাংলা মডেল একাডেমীর শিক্ষক লাহিন আহমদ, জয়নুল ইসলাম, মারুফ আহমদ, নজরুল ইসলাম, অর্চনা পাল পুজা, লাভলী বেগম, রেহেনা বেগম প্রমূখ।
এদিকে জেএসসি ও পিইসি ফাইনাল পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল একাডেমীর উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল উপলক্ষে সোনার তরী স্মারক গ্রন্থের মোড়ক উন্মূচন ও উপকরন বিতরণ করা হয়।


Free Online Accounts Software