18 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 22 October 2017 বিশ্ববিদ্যালয়  (পঠিত : 1100) 

সিকৃবির ভাইস-চ্যান্সেলরকে অফিসার্স পরিষদের সংবর্ধনা

সিকৃবির ভাইস-চ্যান্সেলরকে অফিসার্স পরিষদের সংবর্ধনা
     



সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গোলাম শাহি আলমকে সংবর্ধনা দিয়েছে বিশ্ববিদ্যালয়টির অফিসার্স পরিষদ। বাংলাদেশ একাডেমি অব এগ্রিকালচার কর্তৃক ‘শিক্ষা ও গবেষণায়’ অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ স্বর্ণপদক লাভ করায় তাকে এ সংবর্ধনা দেয়া হয়। রবিবার (২২ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পরের জন্য জীবন উৎসর্গের মধ্যে মানবজীবনের সার্থকতা নিহিত রয়েছে। আদর্শ শিক্ষকরা জীবনের দীর্ঘ সময় শিক্ষার্থী ও প্রাতিষ্ঠানিক কল্যাণে ব্যয় করেন। শিক্ষার্থীদের মনোজগতকে আলোকিত করে তুলে, তাদের স্বপ্নের পথে হেঁটে যেতে সহযোগিতা করেন। শিক্ষার্থীদের সাফল্যে আদর্শ শিক্ষকরা মুগ্ধ হন, বিমোহিত হন। একইসাথে তাদের দীর্ঘজীবনের ত্যাগ ও শ্রমের মূল্যায়ন হয়। তিনি আরো বলেন, প্রফেসর ড. মো. গোলাম শাহি আলম দেশের অন্যতম একজন আদর্শ শিÿক। তার আরোহিত জ্ঞান ও সাফল্যের মাধ্যমে শুধুমাত্র এই বিশ্ববিদ্যালয় নয়, দেশের শিক্ষাঙ্গণও উপকৃত হবে।

সিকৃবি অফিসার্স পরিষদের সভাপতি কৃষিবিদ মো. সাজিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব, সিকৃবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মতিয়ার রহমান হাওলাদার, গণতান্ত্রিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।

পরিষদের সাধারণ সম্পাদক মো. সুহেল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এডিশনাল রেজিস্ট্রার ডা. খন্দকার মাজহারুল আনোয়ার। এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন ডেপুটি রেজিস্ট্রার এ কে এম ফজলুর রহমান, সিকৃবি ছাত্রলীগের সভাপতি ডা. শামীম মোলøা, সাধারণ সম্পাদক ডা. ঋতিক দেব, কর্মচারী পরিষদের সভাপতি শাহ আলম সুরুক। এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদীয় ডিন, দপ্তর ও বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিনিয়র পেশ ইমাম মাওলানা মো. হারুন অর রশীদ ও পবিত্র গীতা থেকে পাঠ করেন সেকশন অফিসার রিপন চক্রবর্তী।


Free Online Accounts Software