18 Dec 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 13 October 2017 সাহিত্য-সংস্কৃতি  (পঠিত : 345) 

ভালো লেখা ও বই লেখককে দীর্ঘজীবন বাঁচিয়ে রাখে

ভালো লেখা ও বই লেখককে
দীর্ঘজীবন বাঁচিয়ে রাখে
     



সিলেট এক্সপ্রেস ডেস্ক:
কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের ৯৬৮ তম সাপ্তাহিক সাহিত্য আসরে বক্তারা বলেছেন, একটি ভালো লেখা ও ভালো বই একজন লেখককে দীর্ঘজীবন বাঁচিয়ে রাখে। এজন্য সংখ্যার দিকে না তাকিয়ে রুচিশীল ও গুরুত্বপূর্ণ বই প্রকাশে লেখকদের যতœবান হওয়া উচিত। বক্তারা বলেন, কালের যাত্রায় লেখকের পদচিহ্ন রাখবার উপায়ই হলো ভালো লেখা ও ভালো বই।
আজ বৃহস্পতিবার (১২অক্টোবর) রাতে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসর কক্ষে অনুষ্ঠিত আসরে সংসদের কার্যকরি পরিষদের সদস্য মুহিত চৌধুরীর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন সংসদের কার্যকরি পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, সংসদের সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক এডভোকেট আব্দুল মুকিত অপি, কবি আমিনা শহীদ চৌধুরী মান্না। পঠিত লেখার উপর আলোচনা করেন ছড়াকার কামরুল আলম।
লেখাপাঠে অংশ নেনÑ নজমুল হক চৌধুরী, সৈয়দ মুক্তদা হামিদ, বাহাউদ্দিন বাহার, আলাল আহমদ, শেখ শাহ আকরাম, হিমেল মাহমুদ, মোয়াজ বিন এনাম, হাসান মাহমুদ, আবুল হাসনাত, মোঃ লাল মিয়া। উপস্থিত ছিলেন সিদ্দিক আহমদ,স্বপন মাঝি, শাহ নবাব প্রমুখ। সাহিত্য আসর পরিচালনা করেন তাসলিমা খানম বীথি ও রাফিদ চৌধুরী । শুরুতে পবিত্র কোরআন থেকে থেকে তেলাওয়াত করেন মাহমুদ শিকদার।


Free Online Accounts Software