19 Dec 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 12 October 2017 রাজনীতি  (পঠিত : 415) 

ওসমানী বিমানবন্দরে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা মিছবাহকে সংবর্ধনা

ওসমানী বিমানবন্দরে যুক্তরাষ্ট্র আওয়ামী
লীগ নেতা মিছবাহকে সংবর্ধনা
     




যুক্তরাষ্ট্র বাংলাদেশ আওয়ামীলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক ও আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মিছবাহ আহমদ এক সংক্ষিপ্ত সফরে আমেরিকা হতে সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ১২ অক্টোবর বৃস্পতিবার দুপুরে এসে পৌঁছিলে ভিআইপি লাউঞ্জের সম্মুখে সিলেটের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা তাকে বিপুলভাবে ফুলেল সংবর্ধনা প্রদান করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, যুক্তরাষ্ট্র যুবলীগের তিন তিনবারের নির্বাচিত সভাপতি ও বর্তমান যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতা মিছবাহ আহমদ সেখানে মুক্তিযুদ্ধের সপক্ষের একজন বলিষ্ঠ ও অকুতোভয় নেতা যাকে সুখে-দুঃখে এবং দলের দুর্দিনের কান্ডারী হিসাবে দলীয় কর্মকান্ডে তার ভূমিকা অগ্রতুল্য। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মিছবাহ আহমদ। তার সততা ও ন্যায়নিষ্ঠতায় যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ আরো সুসংগঠিত হচ্ছে।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের উপদেষ্টা, বীর মুক্তিযোদ্ধা ও সিলেট পৌরসভার সাবেক কমিশনার ও প্যানেল চেয়ারম্যান, যুক্তরাষ্ট্র মানবাধিকার সংস্থার সহ-সভাপতি আলহাজ¦ ফখরুল ইসলাম খান।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের মানবাধিকার সম্পাদক মিছবাহ আহমদ বলেন, দেশ ও জাতির উন্নয়নে সুদুর যুক্তরাষ্ট্র বসে বঙ্গবন্ধুর নেতৃত্বে গড়া এদেশকে এগিয়ে নিতে তিনি রাজনীতি করেন। তিনি বলেন, আগামীতে জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় নির্বাচনে জয়ী হতে ঐক্যবদ্ধভাবে দলের নেতাকর্মীদের আপন মনে কাজ চালিয়ে যেতে হবে। এ সময় যুবলীগ নেতা আব্বাস আহমদ, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সাইফুল ইসলাম সফু, কামরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সহ-সভাপতি খালেদুর রহমান ও সালাহ উদ্দিন পারভেজ, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাওয়াদ খান, শাকুর আহমদ জনি। এছাড়াও বিয়ানীবাজার লায়ন্স ক্লাব অব বিয়ানীবাজারের ভাইস প্রেসিডেন্ট লায়ন আলী আহমদ, সাংবাদিক আবুল মোহাম্মদ, সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব রুহুল ইসলাম মিঠু, মহানগর যুবলীগ নেতা শেখ তোফায়েল আহমদ শেফুল, মহানগর ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা এম এ মুনিম, ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সুশিল কুমার সিংহ, আলতাফ হোসেন আকাশ, ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





Free Online Accounts Software