দিরাইয়ে সংঘর্ষে আহত ১০
   21 Oct 2017 : Sylhet, Bangladesh :

সুনামগঞ্জ 12 October 2017 আইন-অপরাধ

দিরাইয়ে সংঘর্ষে আহত ১০

     


জুবের সরদার দিগন্ত, দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি সুনামগঞ্জের দিরাই পৌরসভার ঘাগটিয়া গ্রামের হাওরের বোরো জমির মালিকানা নিয়ে গ্রামে দু’পÿ সংঘর্ষে লিপ্ত হয় এতে আন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সংঘর্ষে গুরুতর আহত ২ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, পৌরশহরের ঘাগটিয়া গ্রামে বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে গ্রামের আব্দুর রহিম ও আশিক আলীর লোকজনের মধ্যে এক রক্তÿয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতরা হলেন, গ্রামের ইসকন্দর মিয়ার ছেলে আশিক মিয়া (৪০) ও সাব্বির আলী (২১), একই গ্রামের আব্দুর রহিম মিয়ার ছেলে রুমন মিয়া (১৮) ও ইমন মিয়া (২০) এবং মৃত উকিল আলীর ছেলে আব্দুল হাফিজ (৩৫)। এরমধ্যে গুরুতর আহত আশিক আলী ও রুমন মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক। বাকিদেরকে হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
জানা যায়, গ্রামের পশ্চিমের হাওরে অবস্থিত একটি বোরো জমির মালিকানা দাবি করছেন আব্দুর রহিম ও আশিক আলী। এ নিয়ে একাধিকবার গ্রামে সালিশ বৈঠকও হয়েছে। সর্বশেষ বুধবার দিরাই থানা পুলিশ গিয়ে সরেজমিন বিষয়টি দেখার কথা ছিল। এ সংবাদ জানতে পেরে আশিক আলীর লোকজন আব্দুর রহিম বাড়িতে গিয়ে হামলা চালায়। বিশ্ব¯Í সূত্রে জানা যায়, আশিক আলী ঘাগটিয়া গ্রামের শাহজাহান হত্যা মামলাসহ দু’টি হত্যা মামলা ও জেল খাটা আসামী।
ঘটনার সত্যতা স্বীকার করে দিরাই থানার অফিসার ইনচার্জ মোঃ মো¯Íফা কামাল বলেন, সংঘর্ষের খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, তবে এখন পর্যন্ত কোন পÿই অভিযোগ নিয়ে আসেননি।


Free Online Accounts Software