দক্ষিণ সুনামগঞ্জে বেইলী ব্রিজ ভেঙ্গে যান চলাচল বন্ধ/ যাত্রীদের চরম দুর্ভোগ
   21 Oct 2017 : Sylhet, Bangladesh :

সুনামগঞ্জ 11 October 2017 দূর্ঘটনা

দক্ষিণ সুনামগঞ্জে বেইলী ব্রিজ ভেঙ্গে যান চলাচল বন্ধ/ যাত্রীদের চরম দুর্ভোগ

দক্ষিণ সুনামগঞ্জে বেইলী ব্রিজ ভেঙ্গে যান চলাচল বন্ধ/ যাত্রীদের চরম  দুর্ভোগ
     

সালেহ আহমদ হৃদয়, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দিরাই-সুনামগঞ্জ সড়কের দরগাপুর এলাকায় স্টিলের ব্রিজ ভেঙ্গে গিয়ে মালবাহী ট্রাক খাদে পড়ে গেছে। এতে করে সুনামগঞ্জ দিরাই সড়কের সাথে যোগাযোগব্যবস্থা সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে।
স্থানীয় সূত্রে জানা যায় বুধবার, সকাল ৮টায় সুনামগঞ্জ থেকে দিরাইগামী সোবহানী কন্ট্রাকশন ও জন জেরী এন্টারপ্রাইজের মালিকানাধীন দিরাই-মদনপুর রাস্তার কাজে নিয়োজিত মালবাহী ড্রাম ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-০০৪৪) ব্রিজে উঠলে স্টিলের ব্রিজটি ভেঙ্গে গিয়ে ট্রাকটি খাদে পড়ে যায়। এতে দিরাই মদনপুর সড়কে স¤পূর্ণ যান চলাচল বন্ধ হয়ে যায়। ব্রিজটি দেবে যাওয়ায় এতে চরম দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ। ভোগান্তির কবলে পড়ে যান চলাচল এবং সুনামগঞ্জ দিরাই সড়কে প্রায় ৪ শতাধিক যানবাহন আটকা পড়েছে। তাৎক্ষণিক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের লোকজন ঘটনাস্থল পরির্শন করেন।
সুনামগঞ্জের সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলাম জানান- বেইলি ব্রিজটি সম্পূর্ণ ভেঙ্গে গেছে। এটিকে আর মেরামত করা যাবে না। নতুন করে ব্রিজ তৈরি করতে হবে এবং ব্রিজ তৈরিতে প্রায় ৮/১০ দিন সময় লাগবে। যথাযথ যাচাই বাচাই পুর্বক আইনানূগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Free Online Accounts Software