নৈতিক ও মানবিক গুণাবলি অর্জনে কাজ করছে গার্ল গাইডস এসোসিয়েশন
   21 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 10 October 2017 শিক্ষা  (পঠিত : 261) 

নৈতিক ও মানবিক গুণাবলি অর্জনে কাজ করছে গার্ল গাইডস এসোসিয়েশন


নৈতিক ও মানবিক গুণাবলি অর্জনে কাজ 
করছে গার্ল গাইডস এসোসিয়েশন
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট জেলা শিক্ষা অফিসার গোলজার আহমদ খান বলেছেন, বাংলাদেশ গার্ল গাইডস অ্যাসোসিয়েশন ছাত্রীদের নৈতিক ও মানবিক গুণাবলি অর্জনে কাজ করছে। গার্ল গাইডস দেশ ও সমাজের প্রতি দায়বদ্ধতা সৃষ্টি করে। দায়বদ্ধতা তৈরি হলে তাদের কাছে দেশ নিরাপদ থাকবে। মেয়েরা এখান থেকে শিক্ষা নিয়ে নৈতিক ও মানবিক গুণাবলি অর্জন করে সমাজ ও দেশের উন্নয়নে কাজ করতে পারবে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে সাথে নিয়ে সম্মিলিতভাবে কাজ করার ওপর গুরুত্বারোপ করেন তিনি।
বাংলাদেশ গার্ল গাইডস অ্যাসোসিয়েশন সিলেটের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজে ১০ অক্টোবর মঙ্গলবার এ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের আঞ্চলিক কমিশনার বাবলী পুরকায়স্থ।
গার্ল গাইডসের রিজিওনাল ট্রেইনার সুফিয়া বেগমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন গার্ল গাইডসের জেলা কমিশনার শাহানা জাফরীন রুজি, স্থানীয় কমিশনার সিদ্দিকা খাতুন, আঞ্চলিক ট্রেজারার ফেরদৌস আরা কামাল চৌধুরী, সদস্য সালমা বাসিত, কামরুন নাহার শফি, গাইডার রওশন আরা বেগম, বিলকিছ আক্তার, মাহবুবা খানম, নাজমা বেগম, মৌসুমী দেব, মাহমুদা বেগম, জৈন্তাপুর বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আফরোজা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি


Free Online Accounts Software