আখালিয়াতে সন্ত্রাসী হামলায় সাংবাদিক রেজাসহ ৪জন আহত
   21 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 25 September 2017 আইন-অপরাধ  (পঠিত : 783) 

আখালিয়াতে সন্ত্রাসী হামলায় সাংবাদিক রেজাসহ ৪জন আহত

আখালিয়াতে সন্ত্রাসী হামলায় সাংবাদিক রেজাসহ ৪জন আহত
     

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরের আখালিয়া সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়েছে। স্থানীয় দৈনিক কাজীর বাজারের ফটো সাংবাদিক রেজা রুবেল (৩৫)সহ ৪জন আহত হয়েছেন।আহত অন্যান্যরা হলেন- রেজা রুবেলের মা সাজিদা বেগম (৬৫), ছোট ভাই হাসান আহমদ (২০), ভাতিজা আরিয়ান আহমদ শুভ (৫)। রেজা রুবেলের হাত ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

আহত রেজা রুবেল জানান, আখালিয়া এলাকার ৩১নং বাসার সিকান্দর আলীর ছেলে বাবলু ওরফে কালা বাবলু (২৬) দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন অপকর্ম করে আসছিলেন। গত ২৭ জুলাই সকাল সাড়ে ৮টার দিকে বাবলুসহ তার সহযোগী অজ্ঞাতনামা এক মাদকসেবী তাদের (রেজা রুবেল) বাসায় প্রবেশ করলে তাদের আটক করে পুলিশে দেওয়া হয়। পরবর্তীতে বাবলু রেজা রুবেল ও তার পরিবারকে হুমকি দেয়। এতে রেজা রুবেল বাদী হয়ে বাবলুর বিরুদ্ধে কোতোয়ালী থানায় জিডি এন্ট্রি করেন (নং-২১৬৯)।

তিনি জানান, গত ৫ ও ৬ আগস্ট র‌্যাব পরিচয় দিয়ে বাবলু বিভিন্ন মোবাইল ফোন থেকে তাকে ও তার পরিবারকে এসএমএস দিয়ে হত্যার হুমকি দিতে থাকে। পরদিন এ হুমকির ঘটনায় রেজা রুবেল কোতোয়ালী থানায় আরেকটি জিডি (নং-৫৭৪) এন্ট্রি করেন। গত শুক্রবার রাত ১টার দিকে জালালাবাদ থানা পুলিশের একটি দল নতুন বাজার থেকে বাবলু ও তার সহযোগী শরীফকে গ্রেফতার করে। এসএমপি এ্যাক্ট’র ৮৯ ধারায় তাদেরকে আদালতে প্রেরণ করে পুলিশ। গত শনিবার বাবলু বেরিয়ে এসে ১০/১৫ জন সন্ত্রাসী নিয়ে বিকেল ৫টার দিকে তার (রেজা) বাসায় দুই দফা হামলা ও ভাঙচুর চালায়। রেজা রুবেল বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করলে তারা ঘটনাস্থল পরিদর্শন করে।

রেজা রুবেল বলেন, ‘আজ সোমবার বিকালে আমি বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হলে হঠাৎ বাবলুসহ ১০/১২জন্য সন্ত্রাসী আমার উপর হামলা চালায় এবং আমার বাসায় পরিবারের উপর হামলা চালিয়ে বাসা ভাংচুর করে। তারা আমরা মা, ছোট ভাই এবং ভাতিজার ওপর হামলা চালিয়ে আহত করে। তারা আমার ক্যামেরাও নিয়ে যায়।’

নগরীর কোতোয়ালী থানার ওসি গৌছুল হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


Free Online Accounts Software