অধ্যক্ষ সুজাত আলী রফিক এর উদ্যোগে শারদীয় দুর্গা পুজা উপলক্ষে বস্ত্র বিতরণ
   18 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 25 September 2017 রাজনীতি  (পঠিত : 401) 

অধ্যক্ষ সুজাত আলী রফিক এর উদ্যোগে শারদীয় দুর্গা পুজা উপলক্ষে বস্ত্র বিতরণ

অধ্যক্ষ সুজাত আলী রফিক এর উদ্যোগে শারদীয় দুর্গা পুজা উপলক্ষে বস্ত্র বিতরণ
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট জেলা আওয়ামীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক বলেন সা¤পদায়িক সম্প্রীতির শান্তিময় আবাসস্থল হিসেবে বাংলাদেশ বিশ্বে একটি মডেল স্বরূপ। বর্তমান সরকারের আমলে সকল সম্প্রদায়ের মানুষ তাই সবসময় নিরাপদে তাদের নিজ নিজ ধর্ম পালন করে আসছে। তিনি সকল পূজামন্ডপ কমিটি, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়ীদের ১৪২৪ সনের সার্বজনীন শারদীয় শুভেচ্ছা জানান। অসাম্প্রদায়িকতা, হীনমন্যতা, অজ্ঞতা ও কপটতা দূর করে সকল মানুষের কল্যাণ হোক এবং সকলের জন্য অনাবিল আনন্দ, শান্তিও সাধুতা বয়ে আনুক এই কামনা করেন তিনি।
সোমবার সিলেট জেলা আওয়ামীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক এর উদ্যোগে, সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউপি’র রামকৃষ্ণ পুর, চানপুর, কান্দিগাঁও ইউপি’র পুর্ব জাঙ্গাইল, মেদেনিমহল, কাদিপুর, টুকের বাজার ইউপি’র নোয়াগাঁও, জালালাবাদ ইউপি’র দাবাদার কান্দি, বাচাইড় পাড়, সর্দারের গাঁও, রায়ের গাও, হাটখোলা ইউপির ১৭ নম্বর ও খাদিম নগর ইউপির মটরঘাট, সাহেববাজার, আলীনগর গ্রামের সনাতন ধর্মালম্বীদের মধ্যে শারদীয় দুর্গা পুজা উপলক্ষে বস্ত্র বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ শাহানুর, ৭নং মোগলগাঁও ইউনিয়ন চেয়ারম্যান হিরন মিয়া, সদর উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক আমীর উদ্দিন, আওয়ামীলীগ নেতা আজাদ মিয়া, এম ইউ লাহিন, জালালাবাদ ইউপি আওয়ামীলীগের সভাপতি মছদ্দর আলী, ৭নং মোগলগাঁও ইউপি’র ১নং ওয়ার্ড মেম্বার মুক্তার আলী, আব্দুল বাসিত, নুর মিয়া, সুনীল দাস, সুর্শেন দাস, সুবীর দাস, নিখিল দাস, মোগলগাঁও ইউপি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশিক মিয়া মেম্বার, ৬নং ওয়ার্ড ম্বোর জয়নাল আবেদিন, গোলাম মোস্তফা, সিকন্দর আলী, রন দত্ত, আশরাফ সিদ্দিকী, মোয়াজ্জিন হোসেন, শাহাজান কবীর, আনসার, কুতুব উদ্দিন, ফয়ছল আহমদ, তাইজর আলী, সেলিম, মুহিবুর রহমান সমুন, তাতীলীগের সদস আঃ রকিব, আল আমিন, হাফিজুর রহমান, নুরুল আমীন খুকু, শিপন প্রমুখ।


Free Online Accounts Software