আইএইচটি অধ্যক্ষের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান
   22 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 14 September 2017 শিক্ষা  (পঠিত : 468) 

আইএইচটি অধ্যক্ষের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান

আইএইচটি অধ্যক্ষের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটের ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির স্বনামধন্য অধ্যক্ষ ডাঃ মোহাম্মদ নাছির উদ্দিন বলেছেন, আইএইচটিকে বাঁচতে হলে সকল স্তরের দায়িত্বশীলকে সবার আগে আত্মসচেতন হয়ে এগিয়ে আসবে হবে। এই জনকল্যাণকর প্রতিষ্ঠান বাঁচলে দেশ ও জাতির মঙ্গল সাধন সম্ভব। যাতে এই প্রতিষ্ঠান থেকে মানুষ সুষ্ঠু ও সুন্দর সেবা পায় সেই ব্রতে সকলকে ঐক্যদ্ধ হয়ে চলা দরকার । তিনি বলেন, সকল মানুষ দেশ প্রেমে জাগ্রত হলে দারিদ্রত্রা দুর করা সম্ভব। প্রতিষ্ঠানের জনবল সংকট দুর করা না গেলে প্রতিষ্ঠানটি আলোকিত পথে এগিয়ে যেতে পারবে না কখনো । এজন্য দ্রুত গতিতে সরকারকে এই জনবল সংকটের সমাধান করে দিতে হবে । শিক্ষার্থীদের শিক্ষা গ্রহনের প্রতিষ্ঠানকে কর্মমুখর করা প্রয়োজন জনগুরুত্বপূর্ণ ভেবে ।
তিনি ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে আইএইচটির হল রুমে সিলেটের ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির কর্মকর্তা-কর্মচারিদের পক্ষ থেকে তাঁকে দেওয়া অবসরকালীন বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।
তিনি বলেন, যতদিন এই প্রতিষ্ঠানে ছিলাম ততদিন প্রতিষ্ঠানের উন্নয়ন- অগ্রগতির জন্য সততা ও নিষ্ঠার সাথে নিরলস কাজ করেছি । প্রতিষ্ঠানকে সামনের দিকে এগিয়ে নিতে প্রাণপণ চেস্টা করেছি। যেখানেই থাকি সিলেটের ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির সকল শ্রেণির কর্মরত মানুষদের কথা মনে থাকবে অনন্তকাল। কখনো ভুলবো না সবার কাছ থেকে পাওয়া অনাবিল ভালোবাসা ও বিন¤্র শ্রদ্ধা ।
বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেটের ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির ভারপ্রাপ্ত অধ্যক্ষ দেবাশীষ দেবনাথ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আইএইচটির শিক্ষক ডাঃ মামুনুর রশীদ,রাগীব রাবেয়া ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক মোঃ এনামুল হক, আইএইচটির শিক্ষক ডাঃ আবুল কয়েছ,ডাঃ স্নিগ্ধা দেব,ডাঃ রুহী বনানী,নুর আলম,রুবেল আহমদ ও মোঃ আনোয়ার হোসেন সুমন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী স্বনামধন্য অধ্যক্ষ ডাঃ নাছির উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানান সম্মানিত অতিথিরা । সমস্ত অনুষ্ঠান পরিচালনা করেন ডাঃ ঝিনুক রাণী দাশ । পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ডাঃ এস এম এ সায়েম ও শ্রীমদ্ভাগবত গীতা পাঠ করেন চাঁদ মোহন সরকার ।


Free Online Accounts Software