21 Sep 2017 : Sylhet, Bangladesh :

নগরীতে ছিনতাইয়ের শিকার হয়ে কলেজ ছাত্র হাসপাতালে

নগরীতে ছিনতাইয়ের শিকার হয়ে কলেজ ছাত্র হাসপাতালে
     

সিলেট নগরীর তালতলাস্থ এলাকায় এক কলেজ ছাত্র ছিনতাইকারীর কবলে পড়ে গুরুত্বর আহত হয়ে সিলেট এমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত শিক্ষার্থীর নাম রুকনোজ্জামান, সে সিলেট মদন মোহন কলেজের বিবিএ শেষ বর্ষের শিক্ষাথী এবং জকিগঞ্জ উপজেলার হানি গ্রামের আব্দুল খালিকের ছেলে। তাকে হাসপাতালের ৩য় তলার ৯নং ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা যায়, বুধবার দিবাগত রাত দশটার দিকে আহত কলেজ ছাত্র তালতলায় তার বন্ধুর কাছ থেকে নগদ পচিশ হাজার টাকা নিয়ে ছাত্রাবাস উদ্দেশ্যে রওয়ানা হয়। এ সময় অটোরিকশাযোগে কয়েকজন যুবক তার গতিরোধ করে তার নিকট থেকে নগদ টাকা ও দুটি মোবাইল সেট ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় ছিনতাইকারীরা তাকে কুপাতে থাকে। কুপানোকালে তার কাছে থাকা টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। স্থানীয়রা আহতকে উদ্ধার করে সিলেট ওসমানী কলেজ হাসপাতালে নিয়ে গেলে কয়েকদফা অস্ত্রোপচারের পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, খবর পেয়ে সিলেট কোতয়ালী মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানা গেছে।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ