27 Sep 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 14 September 2017 সার্ভিস ক্লাব  (পঠিত : 280) 

২১-২২ সেপ্টেম্বর মায়ানমার অভিমুখে রোডমার্চ প্রস্তুতি গ্রহণ

২১-২২ সেপ্টেম্বর মায়ানমার অভিমুখে
রোডমার্চ প্রস্তুতি গ্রহণ
     


সিলেট এক্সপ্রেস ডেস্ক:
হিউম্যানিটি ফর রোহিঙ্গা বংলাদেশ এর আহবানে মায়ানমারে গণহত্যার প্রতিবাদে আগামী ২১-২২ সেপ্টেম্বর মানয়ানমার অভিমুখে সিলেট থেকে রোডমার্চ সফলের লক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। গণসংযোগ মতবিনিময়, প্রচারপত্র বিলি সহ নেতৃবৃন্দ ব্যা¯Í সময় পার করছেন। সংগঠনের চেয়ারম্যান সাবেক সয়সদ সদস্য এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী একটি টিম নিয়ে ইতিমধ্যে টেকনাফ সীমান্ত সফর করে মহাসমাবেশের স্থান নির্ধারণ করছেন।
বুধবার বাদ মাগরিব সংগঠনের বন্দর বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে এক মত বিনিময় সভা প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। মাওলানা মুতিউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অধ্যÿ হাফিজ আব্দুর রহমান সিদ্দিকী, মাওলানা আবু বকর সিদ্দিক সরকার, সাংবাদিক মাওলানা রুহুল আমীন নগরী, মাওলানা কে.এম ফয়েজ আহমদ, রেজাউল হক এলএলবি, মাওলানা আব্দুর রাজ্জাক, হাফিজ ওলীউর রহমান, আনোয়ার আহমদ, শফিকুর রহমান প্রমুখ।
সভায় বক্তারা বিশ্ব বিবেককে সাড়া জাগাতে আগামী ২১-২২ তারিখের রোডমার্চ অত্যন্ত গুরুত্বপূর্ণ উলেøখ করে বলেন মায়ানমার গণহত্যা বন্ধে দল মত নির্বিশেষে সকলের এই রোড মার্চে অংশ গ্রহণ করা নৈতিক দায়িত্ব। সভায় রোডমার্চ সফলে বিভিন্ন কর্মসুচী গ্রহণ করা হয়।