24 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 13 September 2017 সার্ভিস ক্লাব  (পঠিত : 379) 

রোহিঙ্গাদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদে সুন্নী সমাজ কল্যাণ যুব সংঘের উদ্যোগে মানববন্ধন

রোহিঙ্গাদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদে সুন্নী সমাজ কল্যাণ যুব সংঘের উদ্যোগে মানববন্ধন
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: রোহিঙ্গা গণহত্যা বন্দের দাবীতে ওসমানীনগর উপজেলার তের মাইল এলাকায় মানববন্ধন করেছে স্থানীয় জনতা। বুধবার সকালে স্থানীয় সুন্নী সমাজ কল্যাণ যুব সংঘের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ ধলা মিয়ার সভাপতিত্বে জাহাঙ্গির আলম ও খালেদ খানের যৌথ পরিচালনায় অনুষ্টানে বক্তরা বলেন, মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানদের উপর বর্বরোচিত নির্যাতন ও গণহত্যার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ সরকারের প্রতি কূটনৈতিক তৎপরতা আরো জোরদার ও প্রয়োজনে সাময়িক হস্তক্ষেপ করার দাবি জানান। জাতিসংঘ ও ওআইসি কে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উসমানপুর ইউপির ১নং ওয়ার্ড মেম্বার সিরাজ উদ্দিন আনহার, ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার মজম্মিল আলী, দয়ামীর ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার জালালুদ্দীন সামী, লন্ডন প্রবাসী হাজী আরু মিয়া, মকদ্দুছ ছানী, সুন্নী সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা ইমাম ও খতিব আতাউর রহমান নিজামী, সংঘটনের সেক্রেটারী মো. আখতার মিয়া, ওসমানীনগর তালামীযের সভাপতি সালেহ আহমদ, ব্রাম্মণশাষণ সরকারী প্রা: বিদ্যা: শিক্ষক সুজিত, লন্ডন প্রবাসী সিরাজ মিয়া, হাজী আব্দুন নূর, মুরব্বী আইয়ুব আলী, শিবলু আহমেদ, মো. জাহাঙ্গীর মিয়া, জুনেদ আলী, সিরাজ মিয়া, মো. ইব্রাহিম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মো. খালেদ খান, ওসমানপুর ইউপি মেম্বার মো. আশিক, মো. মোশাহিদ, মো. টিপু, শিব্বির আহমেদ, সামাদ আহমেদ, আবু তাহের এমরান, সালেহ আহমেদ, জায়েদ আহমেদ, রাজু আহমেদ, জাবেদ আহমেদ, মাহবুবুর রহমান প্রমখ।
মানববন্ধন শেষে দোয়া পরিচালনা করেন সুন্নী সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা ইমাম ও খতিব আতাউর রহমান নিজামীর দোয়ার মাধ্যমে মানববন্ধন শেষ হয়।


Free Online Accounts Software