26 Sep 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 13 September 2017 ব্যবসা-বাণিজ্য  (পঠিত : 750) 

ব্যবসায়ী মো: জুনেদ আহমদ চৌধুরীর ইন্তেকাল, দাফন সম্পন্ন বিভিন্ন মহলের শোক

ব্যবসায়ী মো: জুনেদ আহমদ চৌধুরীর ইন্তেকাল, দাফন সম্পন্ন 
বিভিন্ন মহলের শোক
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও আম্বরখানাস্থ তেহারী রেষ্টুরেন্টের প্রোপ্রাইটর মো: জুনেদ আহমদ চৌধুরী ১২ সেপ্টেম্বর ২০১৭ রোজ মঙ্গলবার রাত ১.৩০ মিনিটের সময় সিলেট নগরীর চৌকিদেখীস্থ নিজ বাসায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৪৫ বছর। মৃত্যুকালে তিনির স্ত্রী ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। দীর্ঘদিন থেকে তিনি ডায়াবেটিকস জনিত রোগে ভুগছিলেন। ১২ সেপ্টেম্বর বিকাল ৪.৩০ মিনিটের সময় গোলাপগঞ্জের আমিয়া গ্রামের জামে মসজিদে তার নামাজে জানাজা সম্পন্ন হয় এবং পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও আম্বরখানাস্থ তেহারী রেষ্টুরেন্টের প্রোপ্রাইটর মো: জুনেদ আহমদ চৌধুরীর অকাল মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি কুতুবুর রহমান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ, সহ-সভাপতি আলী আকবর, নিজাম উদ্দিন চেয়ারম্যান, আইনুল মিয়া, শামসুল আলম সেলিম, মোঃ আলাউদ্দিন আহমদ মুক্তা, সাধারণ সম্পাদক গুলজার আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক আয়েজুর রহমান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক আলী মেরাজ মোস্তাক, কোষাধ্যক্ষ ইয়াহিয়া আহমদ, দপ্তর সম্পাদক দেওয়ান রুশো চৌধুরী, প্রচার সম্পাদক খয়রুল কামরান, ক্রীড়া সম্পাদক রাহেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, কার্যকরী কমিটির সদস্য বদরুজ্জামান সেলিম, নানন্টু চন্দ্র চন্দ, আব্দুল মতিন, আব্দুল আহাদ সুমন, রাশেদুজ্জামান রাশেদ, জুনেদ আহমদ ও শাকারিয়া হোসেন শাকিল।
এদিকে আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও আম্বরখানা তেহারী রেষ্টুরেন্টের প্রোপ্রাইটর জুনেদ আহমদ চৌধুরীর অকাল মৃত্যুতে তাঁর সুভাকাঙ্কি, ব্যবসায়ী, রাজনৈতিক ও সুশিল সমাজের নেতৃবৃন্দ এক মিলাদ ও দোয়া মাহফিল আম্বরখানা জামে মসজিদে প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আকরার বখত মজুমদার, ফরহাদ রাজা চৌধুরী, গিয়াস উদ্দিন, তাহের আহমদ, সিলেট মহানগর যুবলীগ মোঃ সাইদুর রহমান, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সদস্য ফয়জুর রহমান সুমন, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সদস্য ও আম্বরখানাস্থ মেসার্স জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ প্রমুখ।
মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন আম্বরখানা জামে মসজিদের ইমাম ও খতিব মাওঃ জিয়াউ রহমান।