24 Sep 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 11 September 2017 রাজনীতি  (পঠিত : 499) 

মাজার জিয়ারতের মধ্যদিয়ে শুকরিয়া আদায় করলেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক

মাজার জিয়ারতের মধ্যদিয়ে শুকরিয়া আদায়
করলেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী মহানগর বিএনপির সিনিয়র নেতৃবৃন্দকে নিয়ে (১১ সেপ্টেম্বর) সোমবার হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারতের মধ্যদিয়ে শুকরিয়া আদায় করেন।
এসময় তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালন কালে মহানগর বিএনপির কার্যকরী পরিষদ সহ ২৭টি ওয়ার্ডের সকল পর্যায়ের নেতা কর্মী, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সার্বিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী দিনের পথচলায় সার্বিক সহযোগিতা কামনা করেন।
এসময় সিনিয়র বিএনপির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সালেহ আহমদ খসরু, রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল হক, মুফতি বদরুন নূর সায়েখ, আমীর আলী, উপদেষ্ঠা সফরাজ আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক আতিকুর রহমান সাবু, হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আহমদ মুকুল, প্রচার সম্পাদক শামীম মজুমদার, শ্রম সম্পাদক ইউনুস আলী, মানবাধিবার সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, পল্লী উন্নয়ন বিয়ষক সম্পাদক আব্দুল জব্বার তুতু, সহ-তথ্য ও গবেষনা সম্পাদক আমিনুর রহমান খোকন, উপ কোষাধ্যক্ষ শেখ মো. ইলিয়াছ, শরীফ উদ্দিন মেহেদী, স্বাস্থ্য সম্পাদক ডা. আশরাফ আলী, সহ-সাংস্কৃতি সম্পাদক কয়েছ আহমদ সাগর, নজির হোসন, এম মখলিছ খান, আবুল কালাম আজাদ, আব্দুস সোবহান, সালাউদ্দিন, কাজী নয়মুল আলম, আব্দুল খালিক, মাহবুব আহমদ চৌধুরী, মুফতি মঈন উদ্দিন প্রমুখ।

উল্লেখ যে গত জুলাই মাসে পারিবারিক বিশেষ প্রয়োজনে ও চিকিৎসার কাজে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম যুক্তরাজ্যে সফরে থাকাকালীন সময় সংগঠনের যুগ্ম সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।
আগামী কাল মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ইউএস বাংলার একটি ফ্লাইটে দুপুর ১ ঘটিকার সময় সিলেট এমএজি ওসমানী বিমান বন্দরে এসে পৌছবেন।
বিমান বন্দরে যথাসময় সিলেট মহানগর বিএনপির কার্যকরী পরিষদ সহ ২৭টি ওয়ার্ড, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিত থাকার আহবান জানিয়েছেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।