21 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 30 August 2017 সিটি কর্পোরেশন  (পঠিত : 924) 

নগরীর ২৭টি নিদিষ্ট স্থানে সিসিকে’র কসাই প্রস্তত

নগরীর ২৭টি নিদিষ্ট স্থানে সিসিকে’র কসাই প্রস্তত
     

নিজস্ব প্রতিবেদক:আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে ২৭টি নির্দিষ্ট স্থানে কোরবানির পশু জবাইও চামড়া ছাড়ানোর জন্য জবাইকারী কর্মী (কসাই)প্রস্তুত করা হয়েছে। ঈদ উল আযহার দিন সিলেট নগরীর ২৭টি ওয়ার্ডের নিদিষ্ট স্থানে পাওয়া যাবে জবাইকারী কর্মীদের। সিলেট সিটি কর্পোরেশনের দেওয়া তথ্য অনুযায়ী ঈদের দিন ২৭টি ওয়ার্ডের র্নিদিষ্ট স্থানে কোরবানি পরিচালনায় একজন করে ইমাম অথবা পশু জবাই কর্মী থাকবেন। এইসব স্থানে দ্রুত বর্জ্য অপসারনের জন্য থাকবে সিলেট সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মী ও গাড়ি, পাশাপাশি আশেপাশের এলাকায় যাতে দূগন্ধ না ছড়ায় তার জন্য ছিটানো হবে বিøচিং পাউডার।
উল্লেখ্য গত রোববার সকালে সিসিকের অস্থায়ী কার্যালয়ে আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্দিষ্ট স্থানে কোরবানির পশু জবাই করার ও দ্রুত বর্জ্য অপসারনের লক্ষ্যে মহানগরীর মাংস ব্যবসায়ী এবং পশু জবাইকারী কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন সিলেট সিটি কর্পোরেশনের নিবার্হী প্রকৌশলী (বিদ্যুৎ) মো: রুহুল আলম।
এতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা এনামুল হাবীব, স্বাস্থ্য পরিদর্শক আলবাব আহমদ চৌধুরী, স্বাস্থ্য পরিদর্শক ভূপাল রঞ্জন চন্দ প্রমুখ।






Free Online Accounts Software