20 Nov 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 22 August 2017 সার্ভিস ক্লাব  (পঠিত : 287) 

ছিন্নমূল শিশু উন্নয়ন সংগঠনের মুক্ত স্কুলের শিশুদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ

ছিন্নমূল শিশু উন্নয়ন সংগঠনের মুক্ত স্কুলের শিশুদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: লন্ডন প্রবাসী মোছাম্মদ রেহেনা চৌধুরীর পক্ষ থেকে ২১ আগস্ট বৃহস্পতিবার বিকাল ৪টায় সিলেটের ঐতিহ্যবাহী আলিয়া মাদ্রাসা প্রাঙ্গনে ‘ছিন্নমূল শিশু উন্নয়ন সংগঠন’ সিলেট কর্তৃক পরিচালিত ‘মুক্ত স্কুল’র ছাত্র-ছাত্রীদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করা হয়।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে প্রবাসী মোছাম্মদ রেহেনা চৌধুরী বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। প্রতিটি শিশুদের মধ্যেই আছে আগামী দিনের দায়িত্বশীলতা। তারাই হবে দেশ ও জাতির অগ্রনায়ক। তাইতো কবি গোলাম মোস্তফা বলেছেন-‘ঘুমিয়ে আছে শিশুর পিতা সব শিশুরই অন্তরে।’ বর্তমান বিশ্বের সচেতন মানুষ লক্ষ করেছেন যে, অনেক ছিন্নমূল শিশুরা তাদের অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। অনাদরে অবহেলায় মানুষ হচ্ছে। মৌলিক অধিকার থেকে বঞ্চিত এ দেশের দরিদ্র ও অসহায় শিশুরা। তাই এসব অধিকার বঞ্চিত শিশুকে আত্মশক্তিতে বলীয়ান করে তুলতে চাই উপযুক্ত শিক্ষা ও পরিবেশ। আমাদের অযতœ, অবহেলা, উপযুক্ত পরিবেশ ও শিক্ষা সুযোগের অভাবে তারা যেন কখনোই ঝরে না যায় সে দিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। ছিন্নমূল শিশু সংগঠনের সদস্যদের এ ধরনের উদ্যোগে অত্যন্ত আনন্দিত। তিনি বলেন, ছিন্নমূল শিশুদের সাহায্যার্থে ছিন্নমূল শিশু উন্নয়ন সংগঠন যে কোন প্রয়োজনে আমাকে কাছে পাবেন।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সদস্য দিবাকর দেব দরপন, মোঃ আবুল কালাম আজাদ, সুব্র দে সনি, অসিত মল্লিক, শাকিলুর রহমান ও আবু বক্কর শুভ।


Free Online Accounts Software