21 Sep 2017 : Sylhet, Bangladesh :

জেলা মটর ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়নের সভা অনুষ্ঠিত

জেলা মটর ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়নের সভা অনুষ্ঠিত
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট জেলা মটর ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়ন রেজি নং ২৬২৪ এর এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৩ টায় দক্ষিণ সুরমার কদমতলী পয়েন্ট কাকলী মার্কেটে জেলা মটর ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়নের প্রধান কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। জেলা মটর ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়নের সভাপতি মো. এমাদ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ওয়ালিউল্লাহ খন্দকার বিপ্লবের পরিচালনায় সভায় বক্তারা বলেন, মটর ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়নের শ্রমিকরা দেশের অর্থনৈতির চাকা সচল রাখতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। কিন্তু শ্রমের ন্যার্য মুজুরি থেকে বঞ্চিত। দেশের প্রতিটি নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্য বাড়লেও বাড়েনি শ্রমিকের মুজুরি।
এসময় বক্তারা, শ্রমিকদের মুজুরি বৃদ্ধি ও মেকানিক্স পল্লী নির্মানের দাবি জানান। যদি তাদের দাবি বাস্থবায়ন করা না হয় তাহলে আগামীতে আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান বক্তরা।
সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মটর ওয়ার্কসপ মেকানিক্স ইউনিয়ন কার্যকরি সভাপতি মো. আব্দুল বাছিত, সহসভাপতি নামব্রাম রতন সিং, সহসভাপতি পারভেজ আহমদ, যুগ্ম সম্পাদক বাবলু হোসেন হৃদয়, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক লায়েক আহমদ, আইন বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক রকিব আহমদসহ বিভিন্ন শাখার নেতাকর্মী ও সদস্যরা উপস্থিত ছিলেন।

সার্ভিস ক্লাব  পাতার অন্যান্য সংবাদঃ


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ