দুস্থ ও অসহায়দের মধ্যে নোলকের খাদ্য সামগ্রী বিতরণ
   21 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 21 August 2017 সার্ভিস ক্লাব  (পঠিত : 273) 

দুস্থ ও অসহায়দের মধ্যে নোলকের খাদ্য সামগ্রী বিতরণ

দুস্থ ও অসহায়দের মধ্যে নোলকের খাদ্য সামগ্রী বিতরণ
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট নোলক সোস্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন'র পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দুস্থ ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ এবং জামালগঞ্জের বন্যার্তদের সহায়তায় বেইলী আলীপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো. ঝুনু মিয়ার হাতে চেক হস্তান্তর করা হয়েছে।
এসোসিয়েশন'র প্রতিষ্ঠাতা সভাপতি নিলুফা সুলতানা চৌধুরী লিপির সভাপতিত্বে এবং নির্বাহী সদস্য এম এম শরীফুল আলম তুহিনের পরিচালনায় গত রবিবার সন্ধা ৭টায় আম্বরখানা বড় বাজারস্থ সিলেট নোলক সোস্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন'র কার্যালয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ ও চেক হস্তান্তর করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক নিবাস রঞ্জন দাশ বলেন, দুস্থ, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষ আমাদের সমাজের অংশ। তাদের আনন্দে আমাদের আনন্দিত হতে হবে। সহযোগিতার মাধ্যমে তাদেরকে এগিয়ে নেয়া আমাদের সকলের নৈতিক দায়িত্ব। সুবিধা বঞ্চিতদের সহায়তা প্রদানের মাধ্যমে সামাজের পরিবতর্ন আনা সম্ভব।
এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি'র পরিচালক মুকির হোসেন চৌধুরী, সিলেট নাট্য পরিষদ’র সহ সভাপতি খোয়াজ রহিম সবুজ, সাংবাদিক দেবব্রত রায় দিপন, মো. শাহ্ আলম, রিপন আহমেদ, সুমন আহমেদ, সানজিদা হক প্রমূখ। এছাড়াও এ সময় সংগঠনের অন্যান্য সদস্য ও শিক্ষাথীবৃন্দ উপস্থিত ছিলেন।


Free Online Accounts Software