22 Sep 2017 : Sylhet, Bangladesh :

বাংলাদেশের অবরুদ্ধ গনতন্ত্র পুনরুদ্ধারে প্রবাসীদের স্বোচ্ছার হতে হবে

বাংলাদেশের অবরুদ্ধ গনতন্ত্র পুনরুদ্ধারে প্রবাসীদের স্বোচ্ছার হতে হবে
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- আওয়ামী দুঃশাসনে বাংলাদেশের গনতন্ত্র আজ অবরুদ্ধ, লাখো শহীদের রক্তে অর্জিত স্বাধীনতা আজ বিপন্ন। জাতির এই ক্রান্তিলগ্নে বাংলাদেশের পাশাপাশি প্রাবাসে অবস্থিত দেশপ্রেমিক জনতাকে এগিয়ে আসতে হবে। গনতন্ত্র পুনরুদ্ধার ও স্বাধীনতা রক্ষায় প্রবাসীদের নিজ অবস্থান থেকে স্বোচ্ছার হতে হবে। সকল দলের অংশ গ্রহনে একটি অবাধ ও সুষ্ঠু জাতীয় সংসদ নির্বাচনে সরকারকে বাধ্য করতে সবাইকে এক যোগে কাজ করতে হবে।
তিনি যুক্তরাষ্ট্রের নিউজার্সি শহরে সেখানকার গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলাবাসীর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বিশিষ্ট কমিউনিটি নেতা ও মুরব্বী আনসার আলীর সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা মিনহাজ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বালাগঞ্জ উপজেলার সাবেক ইউপি চেয়ারম্যান আনহার আলী, কাউন্সিলম্যান শাহিন খালিক। সফর সঙ্গী হিসেবে ছিলেন- আবুল কাহের চৌধুরী শামীমের বন্ধু আকমল হোসেন ও সাবেক ছাত্রনেতা সাইফুর খান হারুন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সাবেক ছাত্রনেতা মাহফুজ আহমদ, সুফিয়ান আহমদ, তুহিন আহমদ ও সামাদ আহমদ প্রমুখ। মতবিনিময় সভায় যুক্তরাষ্ট্রস্থ গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার অনেক প্রবাসী উপস্থিত ছিলেন।