21 Sep 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 20 August 2017 আইন-অপরাধ  (পঠিত : 1077) 

সুবিদবাজারে দুর্বৃত্তদের হামলায় আহত ২

সুবিদবাজারে দুর্বৃত্তদের হামলায় আহত ২
     

সিলেট নগরীর সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের সুবিদবাজার এলাকায় শনিবার দিবাগত রাতে দুর্বৃত্তদের হামলায় দুই ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। আহতরা হচ্ছে- মওদুদ ও নাবিদ। এদের মধ্যে মওদুদের অবস্থা গুরুতর বলে জানা গেছে।।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত সাড়ে ৯টার দিকে মওদুদ ও নাবিদ মোটর সাইকেল নিয়ে সুবিদবাজার এ্যাক্সেল টাওয়ারে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তাদের উপর হামলা চালায় । এতে তারা আহত হয়। স্থানীয়রা তাদের ‍ উদ্ধার করে ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

একটি সূত্র জানায়, গ্রুপ বদলের কারণে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারের গ্রুপের কর্মীরা তাদের ওপর হামলা চালায়। আগে তারা তুষারের অনুসারী ছিল। সম্প্রতি তারা গ্রুপ বদল করে। যোগাযোগ করা হলে আব্দুল আলীম তুষার জানান, তিনি ঢাকায় রয়েছেন। বিষয়টি জেনেছেন। তবে এর বাইরে কোন মন্তব্য করেন নি তিনি।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা ঘটনার জানান, এ বিষয়ে এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ