22 Sep 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 19 August 2017 আইন-অপরাধ  (পঠিত : 1116) 

শিবির নেতাকে কুপালো ছাত্রলীগ নেতাকর্মীরা

শিবির নেতাকে কুপালো ছাত্রলীগ নেতাকর্মীরা
     

নগরীর তালতলায় আসাদ চৌধুরী নামে এক কলেজ শিক্ষককে পিটিয়েছে ছাত্রলীগ। তিনি বৃটানিয়া ওমেন্স কলেজের শিক্ষক। গুরুতর আহত অবস্থায় আসাদকে নগরীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার দুপুরে সিলেট মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিকের নেতৃত্বে বৃটানিয়া ওমেন্স কলেজের গেইটে এই শিক্ষকের উপর হামলা চালায় ছাত্রলীগ। ছাত্রলীগ দাবী করেছে আসাদ শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত। তবে এবিষয়ে আসাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।
সজল দাস অনিক দাবী করেন, সোবহানীঘাটে ছাত্রলীগের দুই কর্মীর উপর হামলার জের ধরে তারা এই শিবির নেতার উপর হামলা করেছেন। আসাদ দীঘদিন ধরে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারের এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নেতাদের বিরুদ্ধে অসত্য প্রচারণা চালাচ্ছিলেন।

বৃটানিকা কলেজের অধ্যক্ষ জি কিউ এম আলমগীর বলেন, প্রায় ২ বছর থেকে এই প্রতিষ্ঠানে যুক্তিবিদ্যায় শিক্ষকতা করে আসছেন আসাদ। ঠিক কি কারণে তার উপর হামলা হয়েছে, তা তিনি জানেন না। হামলার পর থেকে কলেজ ক্যাম্পাসে আতংক বিরাজ করছে বলেও জানান তিনি। এ ব্যাপারে কলেজ থেকে পুলিশের সাথে যোগাযোগ করেছেন অধ্যক্ষ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন, তালতলায় একজনকে মারধরের খবর শুনেছিলাম। কিন্তু ঘটনাস্থলে গিয়ে কিছু পাইনি। হাসপাতালেও আহত হয়ে কেউ ভর্তি হওয়ার খবর নেই।

আরোও ছবি

শিবির নেতাকে কুপালো ছাত্রলীগ নেতাকর্মীরা