19 Aug 2017 : Sylhet, Bangladesh :

জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের কর্মসূচি

     



স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে সিলেট সিটি কর্পোরেশন।
এ উপলক্ষে সোমবার (১৪ আগস্ট) বেলা ৩টায় বন্দরবাজারস্থ নগর ভবনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ১৫ আগস্ট মঙ্গলবার বেলা ১১টায় নগর ভবন অস্থায়ী কার্যালয়ের সভাকক্ষে আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং ১৫ আগস্ট মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় হযরত শাহজালাল (রহ.) এর দরগাহ মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।
চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ‘ক’ ‘খ’ ও ‘গ’ গ্রæপে যথাক্রমে প্লে গ্রæপ থেকে ২য় শ্রেণী, ৩য় শ্রেণী থেকে ৫ম শ্রেণী এবং ৬ষ্ঠ শ্রেণী থেকে ৮ম শ্রেণীর শিÿার্থীরা অংশ নিতে পারবে। ‘ক’ গ্রæপের ছবি আঁকার বিষয় ও মাধ্যম উন্মুক্ত। ‘খ’ গ্রæপে ছবি আঁকার বিষয় ‘মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ এবং মাধ্যম ‘পেস্টেল/জলরং’। ‘গ’ গ্রæপের ছবি আকার বিষয় বঙ্গবন্ধুর প্রতিকৃতি এবং মাধ্যম ‘জলরং’।
উপরোক্ত অনুষ্ঠানমালায় সকলের উপস্থিতি কামনা করা হয়েছে।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ