21 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 13 August 2017 প্রকৃতি পরিবেশ  (পঠিত : 476) 

গোয়াইনঘাট বন্যা আক্রান্ত হওয়ার পর ফেইসবুকে উপজেলা চেয়ারম্যান যা বললেন

গোয়াইনঘাট বন্যা আক্রান্ত হওয়ার পর
ফেইসবুকে উপজেলা চেয়ারম্যান যা বললেন
     

ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলে উপজেলায় মারাত্মক আকার ধারণ করছে,এতে ৯টি ইউনিয়ন বন্যায় প্লাবিত হয়ে পড়েছে। বন্যার করাল গ্রাস কৃষক কূল দিশেহারা হয়ে পড়েছেন,জাফলং ও বিছনাকান্দি কোয়ারি বন্ধ থাকায় হাজার হাজার শ্রমিক কর্মহীন হয়ে পড়েছে।উপজেলা সদরের সাথে যোগাযোগ বিচ্ছন্ন হয়ে পড়েছে।আটকে পড়া যানবাহনের যাত্রী দের নিরাপদ স্থানে পৌছার ব্যবস্থা করা হয়েছে এবং গুরকচি সঃপ্রাঃবিঃ পানি উটে যাওয়াতে আজকের ২য় সামায়িক পরিক্ষা স্থগিত হয়েছে বলে প্রধান শিক্ষক জানান।দূর্গত মানুষের সাহায্যের জন্য ইতি পূর্বে জেলা প্রশাসকের বরাবরে আবেদন করা হয়েছে।
উপজেলা প্রশাসন ও সংশ্লিষ্ট ইউ/ পি চেয়ারম্যানরা সার্বক্ষণিক দুর্গত মানুষের খোজ খবর নিচ্ছেন এবং তাদের সাহায্যার্থে সর্বাত্মক প্রচেষ্টা চলবে।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ