17 Dec 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 12 August 2017 রাজনীতি  (পঠিত : 403) 

খলেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট যুবদলের দোয়া মাহফিল

 খলেদা জিয়ার সুস্থতা
কামনায় সিলেট যুবদলের দোয়া মাহফিল
     



যুবদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিএনপি চেয়ারপার্সন, তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খলেদা জিয়ার চোখে সফল অস্ত্রপ্রচার উপলÿ্যে সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে নগরীর নয়াসড়ক জামে মসজিদে গতকাল ১২ আগস্ট শনিবার বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি ইকবাল বাহার চৌধুরী, যুগ্ম সম্পাদক মোঃ আব্দুস শুকুর, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, জেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান, প্রচার সম্পাদক আলী আহমদ হিরা, ক্রীড়া সম্পাদক সুলতান আহমদ বাবু, যোগাযোগ বিষয়ক সম্পাদক আলাউদ্দিন আলাই, সমাজ কল্যাণ সম্পাদক নাজমুল হোসেন রিপন, ধর্ম সম্পাদক আমিনুর রহমান চৌধুরী শোয়েব, জেলা যুবদল নেতা মনতাজ হোসেন মুন্না, সাহিল আহমদ, রায়হান আহমদ, সামছুল ইসলাম টিটু, আলতাফ হোসেন, মনির মুন্সী, আমির হোসেন হাজারী, আজিজুল হক আরজু, আলী আহমদ, বাবুল আহমদ, আঙ্গুর আলম, নুরুল আলম বাবলু, এ.এম শামীম, কাওছার আহমদ নামর, সেলিম আহমদ, নাহিদ আলম দুলাল, মিসবাহ উদ্দিন, ইয়াছিন আহমদ, মহসিন আহমদ, আব্দুস সামাদ, মাহিম মির, জহির মির, মিজু আহমদ, টিপু আহমদ, নুরুল আলম, আব্দুস শহীদ, কামরুল ইসলাম, জয়নাল আহমদ, নুরুল হোসেন সুজন, বাবলু আহমদ, মিলন তালুকদার, সুমন আহমদ, লিটন আহমদ, শাহীদ আহমদ, জাকির হোসেন, নজরুল ইসলাম, রায়হান আহমদ প্রমুখ।
মাহফিলে দেশনেত্রী বেগম খলেদা জিয়ার দ্রæত সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকো’র জন্মদিন উপলÿে তার রুহের মাগফেরাত, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান-এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়। বিজ্ঞপ্তি


Free Online Accounts Software