18 Aug 2017 : Sylhet, Bangladesh :

স্কুলছাত্রী হত্যার অভিযোগে আটক দেলওয়ারকে জেলহাজতে প্রেরণ

 স্কুলছাত্রী হত্যার অভিযোগে আটক
 দেলওয়ারকে  জেলহাজতে প্রেরণ
     


কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে রাবিনা বেগম নামে ৯ম শ্রেণির এক ছাত্রীকে হত্যার পর লাশ ধলাই নদীতে ফেলে দেওয়ার ঘটনায় আটক দেলওয়ার হোসেন (৩২)কে আসামী করে শুক্রবার (১১ আগষ্ট) রাতে কমলগঞ্জ থানায় ছাত্রীর বাবা কায়াম উদ্দীন হত্যা মামলা দায়ের করেছেন। ৯ম শ্রেণির ছাত্রীকে হত্যার পর লাশ নদীতে ফেলে দেওয়ায় ঘটনায় ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়সহ পুরো ইসলামপুর এখন বিÿোব্দ। রোববার হত্যাকারীর দৃষ্টান্তমূলক শা¯িÍ ও এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবীতে ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের শিÿক/শিÿার্থী ও ইউনিয়নবাসী স্মারকলিপি প্রদান করবে ।
জানা যায়, ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রী রাবিনা বেগমকে প্রেমের ফাঁদে ফেলে গত ১২ জুলাই সন্ধ্যায় বাড়ি থেকে ডেকে নিয়ে আটকিয়ে রেখে হত্যা করে পরে লাশটি ধলাই নদীতে ফেলে দিয়েছিল। নিহত ছাত্রীর বাবা মুসলিম মনিপুরী পাঙ্গাল সম্প্রদায়ের দরিদ্র কৃষক কায়াম উদ্দীন গতকাল শনিবার জানান, শুক্রবার রাত ১টায় তিনি আটক দেলওয়ার হোসেনকে আসামী করে কমলগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। তিনি ঘাতক দেলওয়ারের দৃষ্টান্তমূলক শা¯িÍ দাবি করেন। এদিকে ছাত্রী রাবিনা বেগম হত্যা কান্ডের ঘটনায় সন্দেহমূলক আটক দেলওয়ার হোসেনকে আটকের পর তার স্বীকারোক্তি ও শুক্রবার হত্যাকান্ডের স্থান ও কোন স্থানে লাশ ফেলেছিল তা পুলিশকে দেখানোর পর থেকে ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের সহ¯্রাধিক ছাত্র-ছাত্রীর সাথে পুরো ইসলামপুর ইউনিয়নবাসী এখন বিÿোব্দ। তারা গ্রেফতার হওয়া হত্যাকারী দেলওয়ারের সাথে আরও কেউ জড়িত থাকলে তাকেও গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শা¯িÍর দাবী করেন। ইসলামপুর ইউনিয়নের মখাবিল গ্রামের আব্দুল খালিক প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, এজন্য ইউনিয়নবাসী রবিবার স্মারকলিপি নিয়ে কমলগঞ্জ থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পেশ করার চিন্তা ভাবনা করছেন। ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয় প্রধান শিÿক মোহাম্মদ খুরশেদ আলীও গ্রেফতার হওয়া হত্যাকারী দেলওয়ারের দৃষ্টান্তমূলক শা¯িÍ দাবি করে বলেন, এ ধরনের ঘটনা কমলগঞ্জ উপজেলায় প্রথম। তাই এখন সর্ব মহলের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
শুক্রবার রাতে স্কুল ছাত্রী রাবিনা বেগম হত্যা মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করে ওসি (তদন্ত) মো: নজরুল ইসলাম বলেন, আটক দেলওয়ার হোসেনকে গ্রেফতার দেখিয়ে শনিবার সকালে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। আর মামলার তদন্তভার দেওয়া হয়েছে উপ পরিদর্শক মো: আজিজুর রহমানকে। তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক আজিজুর রহমান বলেন, খুবই গুরুত্বের সাথে মামলাটি তদন্ত করে দেখা হবে।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ