22 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট নগরী থেকে আ’লীগ নেতার ভাই নিখোঁজ

সিলেট নগরী থেকে আ’লীগ
 নেতার ভাই নিখোঁজ
     


সিলেট নগরীর তোপখানা থেকে মো. হীরা মিয়া নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। শুক্রবার ভোরে বাসা থেকে বেরিয়ে গেলে তার আর খোঁজ পাওয়া যায়নি। এ ব্যাপারে তার ছোট ভাই ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক এনামুল হক মুক্তা শনিবার ১২ আগস্ট, ২০১৭ কোতোয়ালী থানায় জিডি (৯৪৮) করেছেন। হীরা তোপখানা সুরমা ভ্যালি ১৪৬ নম্বর বাসার মৃত আব্দুর রহমান সোবা মিয়ার ছেলে। এক সময় তিনি কাজিরবাজারের ব্যবসায়ী ছিলেন।
জিডিতে উলেøখ করা হয়, শুক্রবার ভোরে নিজ বাসা থেকে বের হন হীরা মিয়া (৬৫)। অনেক জায়গায় তাকে খুঁজেও সন্ধ্যান মিলেনি। তার সন্ধান পেলে নিকটস্থ থানা অথবা ০১৭১১৩০০৫০৬ এই মোবাইল নাম্বারে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ