18 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 12 August 2017 আইন-অপরাধ  (পঠিত : 373) 

উরশ উপলক্ষে বন্ধ পাঁচ সড়ক



উরশ উপলক্ষে  বন্ধ পাঁচ সড়ক
     



নিজস্ব প্রতিবেদক হযরত শাহজালাল (রহ.) মাজারে ৬৯৮তম বার্ষিক ওরশ উপলক্ষে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে দরগাহ কর্তৃপক্ষ। পাশাপাশি সিলেট মেট্রোপলিটন পুলিশ ৫টি সড়ক বন্ধ করে কিছু নির্দেশনা মেনে চলার অনুরোধ জানিয়েছে। ১১ আগস্ট (শুক্রবার) দুপুর ২টা থেকে ১৩ আগস্ট (রবিবার) দুপুর ২টা পর্যন্ত এই সড়ক বন্ধ থাকবে ।

আজ থেকে শুরু হওয়া পবিত্র ওরশ চলাকালীন সময়ে আম্বরখানা থেকে চৌহাট্টা, দর্শন দেউরী হতে ঝর্ণারপাড়, রাজার গলি হতে মাজারের প্রধান গেইট, মিরের ময়দানস্থ হোটেল হেরিটেজ হতে ঝর্ণারপাড় রাস্তা এবং মাদ্রাসা সড়কস্থ পূবালী ব্যাংক গেইট হতে মিনার গেইট পর্যন্ত এই পাঁচটি রাস্তায় যানবাহন চলাচল বন্ধ থাকবে। তবে ঐ এলাকাগুলোতে বসবাসকারী, এ্যাম্বুলেন্স, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও অন্যান্য অত্যাবশ্যকীয় সেবা প্রদানকারী সংস্থার জন্য যান চলাচলে আরোপিত বিধি নিষেধ শিথিল থাকবে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া ) মো. জেদান আল মুসা প্রেরিত এক গণবিজ্ঞপ্তিতে উপরোক্ত নির্দেশনা এবং মাজার ও তার আশপাশ এলাকায় কোন যানবাহন পার্কিং না করার জন্য অনুরোধ জানানো হয়েছে।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ