22 Aug 2017 : Sylhet, Bangladesh :

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ইশা ছাত্র আন্দোলন জরুরী বৈঠক অনুষ্ঠিত

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ইশা ছাত্র আন্দোলন জরুরী বৈঠক অনুষ্ঠিত
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ৯ আগস্ট'১৭ বুধবার, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ উদ্দ্যোগে বেলা ৪ ঘটিকা থেকে বন্দরবাজারস্থ দলিয় কার্যালয়ে সংগঠনের ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে জেলা সভাপতি মু. সুহেল আহমদের সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক মনির হোসাইন'র সঞ্চালনায় জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সংগঠনের ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে আগামী ২৪ আগস্ট বৃহস্পতিবার নগরীতে এক বর্ণাঢ্য র‌্যালি ও সামাবেশ সফলতার জন্য বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে জেলা ও নগর নেতৃবৃন্দ র‌্যালি ও সমাবেশ সফলতায় জেলা ও নগর আওতাধীন সকল শাখাকে প্রস্থুতি নেয়ার জোর আহবান জানান।
বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর সভাপতি মুহাম্মদ শিহাব উদ্দিন, জেলা সাধারণ সম্পাদক মুহা. আবু তাহের মিসবাহ, সাংগঠনিক সম্পাদক ফয়জুল হাসান চৌধুরি, প্রশিক্ষণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব, নগর প্রশিক্ষণ সম্পাদক আব্দুল কাদির আল মাহদী, অর্থ সম্পাদক মুহিবুর রহমান রনি, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আরাফাতসহ প্রমূখ নেতৃবৃন্দ।।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ