18 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 9 August 2017 বিবিধ  (পঠিত : 321) 

বিশ্বনাথ থেকে ১৫ দিন ধরে বাক প্রতিবন্ধী কিশোর নিখোঁজ

বিশ্বনাথ থেকে ১৫ দিন ধরে বাক প্রতিবন্ধী কিশোর নিখোঁজ
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট জেলার বিশ^নাথ উপজেলার ছোটদিঘলী গ্রামের মোঃ ফারুক মিয়ার ছেলে বাক প্রতিবন্ধী বোবা) মোঃ হেলাল মিয়া (১৮) দীর্ঘ ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে ফারুক মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় হারানো সাধারণ ডায়েরী করেছেন। যার নং- এ ৫৯, তাং- ৩০/০৭/১৭ইং।
জানা যায়, মোঃ ফারুক মিয়ার ছেলে প্রতিবন্ধী মোঃ হেলাল মিয়া ২৬ জুলাই বুধবার দুপুর অনুমান ১টায় নিজ বসত বাড়ী হতে খেলাধুলা উদ্দেশ্যে তালিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামন যায়। সেখান থেকে হেলাল নিখোঁজ হয়। সন্ধ্যায় বাড়ী ফিরে না আসায় পাড়া-প্রতিবেশির বাড়ী সহ আত্মীয়-স্বজনদের বাড়ীতে খোঁজ করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।
হারানোর সময় হেলাল মিয়ার পরনে ছিল ফুল প্যান্ট ও হাফ শার্ট, তার উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, মুখমন্ডল লম্বাটে, চুলের রং কালো। তার বাম চোখ হালকা টেড়া। যদি কোন হৃয়বান ব্যক্তি তার সন্ধান পান তাহলে ০১৭১৫ ৫২৫৩২৬, ০১৭২৪ ৬১৫০২২ মোবাইল নাম্বারে যোগাযোগ করতে পিতা ফারুক মিয়া বিশেষ ভাবে অনুরোধ করেছেন।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ