19 Aug 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 7 August 2017 শিক্ষা  (পঠিত : 1033) 

জকিগঞ্জের মাহবুবুর রহীম ফেঞ্চুগঞ্জ উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষকের পুরস্কার লাভ

জকিগঞ্জের মাহবুবুর রহীম ফেঞ্চুগঞ্জ উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষকের পুরস্কার লাভ
     

সিলেট এক্সপ্রেস ডেস্ক: জকিগঞ্জ উপজেলাধীন মনসুরপুর গ্রামের মাওলানা মাহবুবুর রহীম 'জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৭' উপলক্ষে ফেঞ্চুগঞ্জ উপজেলায় শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক হিসেবে পুরস্কার লাভ করেছেন। তিনি ফেঞ্চুগঞ্জ উপজেলাস্থ 'মানিককোনা দারুল কেরাত সুন্নিয়া দাখিল মাদরাসা'র সিনিয়র সহকারী মৌলভী। গত রবিবার ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী পুরস্কার বিতরণ করেন।
মাওলানা মাহবুবুর রহীমের পিতা 'ইছামতি দারুল উলূম কামিল মাদরাসা'র প্রাক্তন মোহাদ্দিস।জ্যৈষ্ঠ পুত্রের এই পুরস্কার প্রাপ্তিতে তিনি অনেক আনন্দিত। এদিকে কবি,গল্পকার ও শিক্ষক মাহবুবুর রহীমকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন ব্যক্তি ও মহল।তার এই অর্জনে জকিগঞ্জের সুনাম বেড়েছে বলে অনেকে মন্তব্য করেন। সবাই মাওলানা মাহবুবুর রহীমের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন।


   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ